রবিবার | ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

অনুর্ধ-১৪ ক্রিকেটে মৌলভীবাজার চ্যাম্পিয়ন

প্রকাশিত : জানুয়ারি ৮, ২০২২




স্টাফ রিপোর্টার॥ ইয়াং টাইগার অনুর্ধ-১৪ ক্রিকেটের সিলেট অঞ্চলের খেলায় চ্যাম্পিয়ন হয়েছে মৌলভীবাজার জেলা। গতকাল হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে ফাইনালে তারা সোহানের বোলিং নৈপুণ্যে সিলেট জেলাকে ৯ উইকেটের বিশাল ব্যবধানে পরাজিত করে।

টসে জয়লাভ করে প্রথমে ব্যাটিং করতে নেমে সিলেট ৩১.৩ ওভারে মাত্র ৭০ রান করে সবাই আউট হয়ে যায়। সিলেটের সাইফ আহমেদ ১১রান এবং অতিরিক্ত থেকে আসে সর্বোচ্ছ ২৮রান। মৌলভীবাজারের সাফিন চৌধুরী সোহান ৯ ওভারে ১০ রান দিয়ে ৫টি উইকেট লাভ করেন। রিমাদ পায় ২ উইকেট। জবাবে মৌলভীবাজার ১৯.৪ ওভারে মাত্র ১উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছায়। মৌলভীবাজারের মোহাম্ম আলী সানি অপরাজিত ৩৩ ও রিয়াদ আলী জুবেদ অপরাজিত ১৪ রান সংগ্রহ করে। ফাইনালের সেরা খেলোয়াড় নির্বাচিত হন মৌলভীবাজারের সাফিন চৌধুরী সোহান এবং টুর্ণামেন্টের সেরা খেলোয়াগড় হন একই দলের মোহাম্মদ আলী সানি।

খেলা শেষে প্রধান অতিথি হিসাবে পুরস্কার বিতরণ করেন মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাউর রহমান।

জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এডভোকেট সুলতান মাহমুদের সভাপতিত্বে ও ক্রিকেট উপ-কমিটির সাধারন সম্পাদক মঈনউদ্দিন তালুকদার সাচ্চর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বদরুল আলম।

উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এডভোকেট শাহ ফখরুজ্জামান,কোষাধ্যক্ষ হুমায়ুন কবির চৌধুরী শাহেদ, সদস্য মকসুদুর রহমান উজ্জল, আসাদুজ্জামান, জামাল উদ্দিন তালুকদার খোকন,সুজন, মিজবা আহমেদ পুলক, শাহ আরেফিন সুমন, মশিউর রহমান নাইম, সাবেক সদস্য আব্দুল মোতালিব মমরাজ, মৌলভীবাজারের কোচ রাসেল ও সিলেটের কোচ শুক্কুর।

 

আজকের সর্বশেষ সব খবর