সোমবার | ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

অনুষ্ঠানে হাজির সিংহ, ভয়ে গাছে অতিথি (ভিডিও)

প্রকাশিত : সেপ্টেম্বর ১৭, ২০২২




আন্তর্জাতিক ডেস্ক ॥ অনুষ্ঠান চালাকালীন হঠাৎই সেখানে হাজির হয় একটি সিংহ। সেটিকে দেখে তখন প্রাণ বাঁচানোর জন্য দৌড়াদৌড়ি শুরু হয়ে যায়। অতিথিদের মধ্যেই এক জন প্রাণভয়ে সামনেই একটি গাছে উঠে পড়েন। সিংহের নজর পড়েছিলো ওই ব্যক্তির দিকে। তৎক্ষণাৎ গাছের দিকে ছুটে যায় সেটি। তার পর তরতরিয়ে গাছে উঠে ওই ব্যক্তির পা কামড়ে ধরার চেষ্টা করে।

সিংহকে গাছে উঠতে দেখেও ভয়ে হাত ছেড়ে দেননি ওই ব্যক্তি। বরং হামলা থেকে নিজেকে বাঁচাতে সিংহের মুখে বার কয়েক লাথি মারতে দেখা যায় তাঁকে। যদিও তার পর কী হয়েছিল তা জানা যায়নি। কারণ ভিডিওটি ওখানেই শেষ হয়ে যায়।

ভিডিওটি প্রকাশ্যে আসতেই পরবর্তী ঘটনা নিয়ে মানুষের মাঝে কৌতূহলের অন্ত নেই। তাদের অনেকেরই প্রশ্ন, সিংহের হামলা থেকে কি ওই ব্যক্তি নিজেকে বাঁচাতে পারলেন? কেউ কি তাকে বাঁচাতে এসেছিলো? যদিও সেই প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। ওই ব্যক্তির সুস্থতা কামনা করেছেন সবাই।

গত বছরেই ঠিক একই রকম ঘটনা ঘটেছিলো মেক্সিকোয়। বিয়ের অনুষ্ঠানের মাঝে এক ভালুক এসে হাজির হয়। তারপর অতিথিদের ফেলে যাওয়া খাবারের উপর হামলে পড়ে সেটি। যদিও কাউকে আক্রমণ করেনি ভালুকটি। সূত্র: আনন্দবাজার পত্রিকা।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে: https://www.youtube.com/shorts/6TLap6NBy7E

আজকের সর্বশেষ সব খবর