শনিবার | ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

আওয়ামীলীগ নেতা তজমুল হক চৌধুরীর মাতা আর নেই: এমপি মজিদ খানসহ বিভিন্ন মহলের শোক

প্রকাশিত : সেপ্টেম্বর ৩০, ২০২২




বানিয়াচং প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যরির্বাহী কমিটির সদস্য ও বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রোটারিয়ান তজমুল হক চৌধুরীর মাতা মফলুন্নেছা চৌধুরী (৮২) আর নেই। শুক্রবার রাত ২টায় হবিগঞ্জ পুরান মুন্সেফী বাস ভবনে তিনি ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে ২ ছেলেও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন তিনি। হবিগঞ্জ ও বানিয়াচংয়ে ২ দফা জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

মরহুমার আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান, বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন খান, জেলা আওয়ামীলীগের কৃষিও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব রেজাউল মোহিত খান, ১৪নং মুরাদপুর ইউপি চেয়ারম্যান শেখ মিজানুর রহমান, ৯নং পুকড়া ইউপি চেয়ারম্যান হাফেজ শামরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা মুত্তাকিন বিশ্বাস,

শেখ শাহনেওয়াজ ফুল মিয়া, বানিয়াচং ইমাম সমিতির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট লেখক মাওলানা শায়েখ সিরাজুল ইসলাম, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সভাপতি সর্দার আজিমুল হক স্বপন, সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু, বানিয়াচং ইসলামিক ফাউন্ডেশন শিক্ষক সমিতির সভাপতি হাফেজ মো: সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক মাওলানা তোফাজ্জুল হোসেন।