সোমবার | ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

আব্দুর রহিম ও নুরে আলমের রক্ত শেখ হাসিনার পতন নিশ্চিত করবে- জি কে গউছ

প্রকাশিত : আগস্ট ৪, ২০২২




স্টাফ রিপোর্টার ॥ ভোলায় বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচীতে পুলিশের গুলিবর্ষণে স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম ও জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম নিহত হওয়ার ঘটনায় তীব্র নিন্দা, প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ। তিনি বৃহস্পতিবার (৪ঠা আগস্ট) সংবাদপত্রে প্রেরিত এক বিবৃতিতে এই নিন্দা জানান।

বিবৃতিতে জি কে গউছ বলেন, দেশের নজিরবিহীন লোডশেডিং, জ্বালানি ও ভয়াবহ আর্থিক সংকট ধামাচাপা দেওয়ার জন্যই ভোলায় বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ গুলিবর্ষণ করেছে। পুলিশ নির্বিচারে গুলিবর্ষণ করে স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম ও জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলমকে হত্যা করেছে। শান্তিপূর্ণ কর্মসূচিতে আইন শৃঙ্খলা বাহিনীর এই গুলিবর্ষণ ও হত্যাকান্ড সরকারের অশুভ পরিকল্পনারই অংশ। সরকার বন্দুকের গুলি দিয়ে বিএনপির গণতান্ত্রিক আন্দোলনকে স্তব্ধ করে দিতে চায়, জনগণের কন্ঠরোধ করতে চায়। কিন্তু বিনাভোটের আওয়ামীলীগ সরকারের জানা নেই, অস্ত্রের ব্যবহার যত বৃদ্ধি পাবে সরকারের পতন ততই নিশ্চিত হবে। এ দেশের মানুষ কখনোই ফ্যাসিবাদী ও বাকশালী আওয়ামীলীগ সরকারের দমননীতিকে মেনে নেবে না।

তিনি বলেন- নুর হোসেন হত্যাকান্ডের মধ্য দিয়ে স্বৈরাচার এরশাদের পতন হয়েছিল। ইনশাআল্লাহ, আব্দুর রহিম ও নুরে আলমের রক্ত শেখ হাসিনার পতন নিশ্চিত করবে। এ দেশের মানুষ তাদের রক্ত বৃথা যেতে দিবে না।

আজকের সর্বশেষ সব খবর