শনিবার | ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

আমাদের জয় নিশ্চিত, বিজেপি গোলযোগ সৃষ্টি করতে পারে: মমতা বন্দ্যোপাধ্যায়

প্রকাশিত : এপ্রিল ৩০, ২০২১




আন্তর্জাতিক ডেস্ক : নির্বাচনের ফল প্রকাশ প্রসঙ্গে ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যে বিধানসভা বলেছেন, আমাদের জয় নিশ্চিত, বিজেপি গোলযোগ সৃষ্টি করতে পারে, সতর্ক থাকতে হবে।

শুক্রবার (৩০ এপ্রিল) দলীয় প্রার্থীদের সঙ্গে ভার্চুয়াল বৈঠকে তিনি এ মন্তব্য করেন। আগামী রোববার বিধানসভা নির্বাচনের ফল প্রকাশ হবে। তার আগে দলীয় প্রার্থীদের প্রয়োজনীয় নির্দেশ দেন তৃণমূল প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি বলেন, প্রার্থীরা যেন খাতা-কলম নিয়ে গণনাকেন্দ্রে যান। এবং তাঁরা যেন শেষ পর্যন্ত চেয়ার ছেড়ে না ওঠেন। তিনি নিশ্চিত যে, তৃণমূলের প্রচুর আসন আসবে। কিন্তু তৃণমূলের নিশ্চিত জয় হবে, এমন আসনগুলোতে বিজেপি গোলযোগ সৃষ্টির চেষ্টা করবে। সেজন্য প্রার্থীরা যেন সতর্ক থাকেন। কোনও সমস্যা দেখলে সঙ্গে সঙ্গে যেন দলীয় নেতৃত্বকে জানানো হয়।

এদিকে মমতার পাশাপাশি দলীয় প্রার্থী ও নির্বাচনী এজেন্টদের উদ্দেশ্যে সর্বভারতীয় যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় বুথ ফেরত জরিপের কথা উল্লেখ করে এক বার্তায় বলেন, সমস্ত এক্সিট পোলে তৃণমূল এগিয়ে। সুতরাং, নিজেদের ওপরে ভরসা রাখতে হবে। দুই-তৃতীয়াংশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে রাজ্যে ক্ষমতায় ফিরছে তৃণমূল। ভোটপর্ব শেষে ভোট গণনার আগে এভাবেই দলের প্রার্থীদের উদ্দেশ্যে প্রয়োজনীয় বার্তা দিলেন তৃণমূল শীর্ষ নেতৃত্ব।

আজকের সর্বশেষ সব খবর