শুক্রবার | ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

আমিনুর রশীদ এমরানের চির বিদায়

প্রকাশিত : ডিসেম্বর ১৬, ২০২০




পরিচ্ছন্ন রাজনীতিক, প্রতিভাবান ও ক্রীড়ামোদী ব্যক্তিত্ব আমিনুর রশীদ এমরান আর নেই। অকালেই চলে গেলেন না ফেরার দেশে।

মঙ্গলবার যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের একটি হাসপাতালে স্থানীয় সময় দুপুর ১২ টা ১ মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহির রাজিউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। তার নামাজে জানাজা আজ বুধবার যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় দুপুর ১টায় মিশিগানের ডিট্রয়েটস্থ ‘মসজিদ উন নূরে’ অনুষ্ঠিত হবে। পরে ট্রয়স্থ হোয়াইট চ্যাপেল সিমেট্রিতে দাফন করা হবে বলে জানিয়েছেন মরহুমের স্ত্রীর বড় ভাই ইন্তেজার নোমান।

আমিনুর রশীদ এমরান হবিগঞ্জের একজন প্রতিভাবান রাজনীতিক ও ক্রীড়ামোদী ব্যক্তিত্ব হিসেবে সকল মহলে সুপরিচিত ছিলেন। জীবদ্দশায় তিনি বৃন্দাবন কলেজ ছাত্র সংসদের নির্বাচিত এ.জি.এস, জেলা ছাত্রদলের সভাপতি, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি, হবিগঞ্জ পৌর বিএনপি’র সভাপতি এবং জেলা বিএনপি’র সাংগঠনিক ও যুগ্ম-সম্পাদকের দায়িত্ব পালন করেন।

এছাড়াও তিনি দিগন্ত ক্রীড়া চক্রের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত ছিলেন।

মঙ্গলবার দিবাগত রাত ১২টায় (বাংলাদেশ সময়) আমিনুর রশীদ এমরানের চির বিদায়ের খবর সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে জেলাজুড়ে নেমে আসে শোকের ছায়া। আমেরিকায় দাফন হওয়ায় প্রিয়-পরিচিত এ মুখটির সাথে শেষ দেখা হচ্ছে না হবিগঞ্জবাসীর।

এই বিভাগের আরো নিউজ

খালেদা জিয়ার রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনায় হবিগঞ্জ জেলা বিএনপির দোয়া মাহফিল
অন্য ধর্মের মানুষকে সুরক্ষা নিশ্চিতের শিক্ষা দেয় ইসলাম: এমপি আবু জাহির
হবিগঞ্জে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (ভিডিওসহ)
হবিগঞ্জে সনাতনধর্মী হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করলেন জেলা প্রশাসক
হবিগঞ্জে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপন
আজকের সর্বশেষ সব খবর