শুক্রবার | ২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

আহম্মদাবাদকে আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান সনজু চৌধুরী

প্রকাশিত : ডিসেম্বর ৫, ২০২১




মোঃ জামাল হোসেন লিটন, চুনারুঘাট ॥ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয় নিয়ে চেয়ারম্যান পদে নৌকা মার্কার প্রত্যাশা করছেন ২ বারের বিজয়ী চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজু। তিনি আহম্মদাবাদ ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তোলার প্রত্যয় নিয়ে এলাকায় কাজ করে যাচ্ছেন।

এলাকাবাসীর সাথে কথা বলে ও খোঁজ নিয়ে জানা যায়, চেয়ারম্যান সনজু চৌধুরী একজন সমাজ সেবক। তিনি এ ইউনিয়নকে একটি আধুনিক গড়ার প্রত্যয় নিয়ে ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন।এরই মধ্যে তিনি এলাকায় নির্বাচনী আলোচনার ঝড় তুলেছেন। করোনাভাইরাসে প্রকোপের সময় ইউনিয়নের দুস্থ্য অসহায় মানুষের পাশে থেকে সহায়তা প্রদানসহ মসজিদ ও সামাজিক কর্মকান্ডে অবদান রেখেই যাচ্ছেন। চেয়ারম্যান সনজু চৌধুরী আওয়ামী লীগের একজন নিষ্টাবান, গ্রহনযোগ্য ও আলোচিত ব্যাক্তি হিসেবে পরিচিত। সেই কারনে তিনি উন্নয়নের স্বার্থে আবারও চেয়ারম্যান পদ-প্রার্থী হিসেবে নৌকার মনোনয়ন চেয়েছেন।

চেয়ারম্যান সনজু চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আমি ইউনিয়নবাসীর প্রত্যাশায় ইউনিয়নের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণকে সঙ্গে নিয়ে ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি। আমি আশা করি দলের প্রতি আনুগত্য, বিশ্বস্ততা এবং জনসেবার কারণে আমাকে আওয়ামী লীগ থেকে আসন্ন ইউনিয়নে চেয়ারম্যান পদে আমাকে মনোনয়ন দেবে। মনোনয়ন পেলে ‘‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা” এর উন্নয়নে আরও অংশীদার হতে চাই।নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নের সকল নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতায় আহম্মদাবাদ ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব এবং সুন্দর একটি ইউনিয়ন উপহার দেব ইনশাআল্লাহ’’।

আজকের সর্বশেষ সব খবর