বৃহস্পতিবার | ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

ইন্দোনেশিয়ায় নাইটক্লাবে সংঘর্ষ, নিহত ১৮

প্রকাশিত : জানুয়ারি ২৫, ২০২২




আন্তর্জাতিক ডেস্ক॥ ইন্দোনেশিয়ার পশ্চিম পাপুয়া প্রদেশের সোরং শহরের ‘ডাবল ও’ নাইটক্লাবে দুই দলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ১৮ জন নিহত হয়েছে। সোমবার (২৪ জানুয়ারি) রাত ১১টায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা জাকার্তা পোস্ট।

ইন্দোনেশিয়ার সোরং পুলিশ প্রধান আরি নিয়োতো সেতিয়াওয়ান এবং সিনিয়র কমিশনার অ্যাডাম এরউইন্ডি জাতিগত সংঘাতে প্রাণহানির এই তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় মেট্রো টিভিকে তিনি বলেন, ওয়েস্ট পাপুয়ার সোরং শহরে দু’টি গ্রুপের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। একপর্যায়ে সেখানকার একটি নাইটক্লাবে আগুন ধরিয়ে দেওয়া হয়। পরে সেখান থেকে ১৮ জনের মরদেহ উদ্ধার করা হয়।

সোরং পুলিশ বলেছে, বেশিরভাগই মারা গেছে ঘটনাস্থলে আগুন লেগে যাওয়ার পর।

পুলিশ প্রধান আরি নিয়োতো তার বিবৃতিতে বলেছেন, নাইটক্লাবে ১৮ জন মৃতের মধ্যে একজন ছুরিকাঘাতে মারা গেছেন এবং বাকি আরও ১৭ জন অগ্নিকাণ্ডে মারা গেছেন।

মৃতদেহগুলোকে সেলেবে সোলু হাসপাতালে নেয়া হয়েছে বলে জানিয়েছেন সোরং পুলিশের স্বাস্থ্য বিভাগের প্রধান এডওয়ার্ড পাঞ্জাইতান৷

পুলিশ প্রধান সেতিয়াওয়ান বলেন, ক্লাবটির প্রথম তলা থেকে আগুনের উৎপত্তি হয়। আমরা যতোটা সম্ভব লোককে সরিয়ে নেওয়ার চেষ্টা করেছি, কিন্তু আজ সকালে দমকলকর্মীরা আগুন নেভানোর পর আমরা সেখানে কিছু মৃতদেহ পাই।

 

আজকের সর্বশেষ সব খবর