সোমবার | ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

ইভিএম মানে আপনি যেখানেই ভোট দেন, সে ভোট যাবে নৌকায়: নুর

প্রকাশিত : নভেম্বর ৫, ২০২২




স্টাফ রিপোর্টার ॥ ‘ইভিএমের ডিজিটাল চুরির ভোট এদেশে হতে দেওয়া হবে না। ইভিএম মানে আপনি যেখানেই ভোট দেন না কেন সে ভোট যাবে নৌকায়। এ ধরনের প্রতারণার সুযোগ দেওয়া হবে না।’

শনিবার (৫ নভেম্বর) বিকেলে হবিগঞ্জ জেলা গণঅধিকার পরিষদের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ডাকসুর সাবেক ভিপি ও গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর এসব কথা বলেন।

পরিষদের জেলা আহ্বায়ক অ্যাডভোকেট চৌধুরী আশরাফুল বারী নোমানের সভাপতিত্বে ও সদস্য সচিব আবুল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে জেলার বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা অংশ নেন।

নুরুল হক নুর বলেন, আওয়ামী লীগকে ক্ষমতায় নেওয়ার জন্য শাহ এএমএস কিবরিয়া আন্তর্জাতিক পর্যায়ে লবিং করেছিলেন। অথচ সে আওয়ামী লীগ ক্ষমতায় যাওয়ার জন্য তাকে হত্যা করেছে। তাই আওয়ামী লীগ তার হত্যার বিচার করবে না। আমরা ক্ষমতায় গেলে এ হত্যাকাণ্ডের বিচার করবো।

তিনি বলেন, সরকারের পাতানো নির্বাচন আর দেশে হতে দেওয়া হবে না। সরকারের উচিত ব্যর্থতার দায় নিয়ে একটি নিরপেক্ষ ও তত্ত্বাবধায়ক সরকার গঠন করে বিদায় নিতে। নির্বাচনের নামে সরকার দেশে সহিংসতা ও প্রাণহানির ঘটনা ঘটাচ্ছে। নির্বাচনে জনগণের ভোট দেওয়ার অধিকার আর নেই। শুধুই প্রহসন হচ্ছে। সরকার দেশকে ধীরে ধীরে দুর্ভিক্ষের দিকে নিয়ে যাচ্ছে।

আজকের সর্বশেষ সব খবর