শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

উমেদনগরে বিশিষ্ট মুরুব্বী কাচা মিয়ার ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

প্রকাশিত : মে ৪, ২০২১




প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ শহরের পৌর এলাকার উমেদনগর আলগাবাড়ির বাসিন্দা বিশিষ্ট মুরুব্বী আলহাজ্ব শেখ মোঃ কুতুব উদ্দিন (কাচা মিয়া) হৃদরোগে আক্রান্ত সোমবার রাত আড়াইটার দিকে সিলেট রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না….রাজিউন)।

এর আগে শনিবার তিনি হৃদরোগে আক্রান্ত হন। প্রথমে তাকে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে সিলেটে রেফার করেন। তার পরিবারের সদস্যরা তাকে রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে আইসিইউতে তাকে হস্তান্তর করা হয়। ২ দিন আইসিইউতে থাকার পর সোমবার রাত আড়াইটার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৬৮) বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে আলহাজ্ব কুতুব উদ্দিন (কাচা মিয়া) মৃত্যুর সংবাদ পেয়ে সকালে তাকে শেষবারের মত দেখার জন্য হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান, বানিয়াচং উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, জেলা আওয়ামীলীগ নেতা তজমুল হক চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক এসএম সুরুজ আলীসহ তার স্বজনরা গিয়ে বাড়িতে ভীড় জমান।

এ সময় এমপি মজিদ খান ও উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী মরহুমের স্মৃতিচারণ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। বাদ জোহর উমেদনগর টাইট্রেল মাদ্রাসায় মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

জানাজার নামাজে অংশ গ্রহন করেন পৌর মেয়র আতাউর রহমান সেলিম, সাবেক মেয়র আলহাজ্ব জিকে গউছ, সাবেক মেয়র মিজানুর রহমান মিজান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীমসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ব্যবসায়ী, আইনজীবিসহ শ্রেণী পেশার লোকজন।

মরহুম জানাজার নামাজ পরিচালনা করেন মাওলানা মাসুরুল হক।

উল্লেখ্য, মুরুব্বী আলহাজ্ব কুতুব উদ্দিন (কাচা মিয়া) হবিগঞ্জ জেলা বীজ ও কীটনাশক সাধারণ সম্পাদক শেখ মোঃ নূরুল হক, ব্যবসায়ী আমিনুল হক ও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক আজিজের বাবা।

এই বিভাগের আরো নিউজ

জাপা নেতা জালাল উদ্দিন খানের মায়ের মৃত্যুতে জাতীয় পার্টির চেয়ারম্যান ও মহাসচিবের শোক
সাবেক হুইপ ফজলুল হক আসপিয়ার মৃত্যুতে সুনামগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের শোক প্রকাশ
সাবেক হুইপ ফজলুল হক আসপিয়ার মৃত্যুতে জি কে গউছের শোক প্রকাশ
চুনারুঘাটে বিএনপি নেতার পিতার মৃত্যুতে জি কে গউছের শোক প্রকাশ
স্বেচ্ছাসেবক দল নেতা নজরুল ইসলাম মিজানের মায়ের মৃত্যুতে জি কে গউছের শোক প্রকাশ
আজকের সর্বশেষ সব খবর