মঙ্গলবার | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

উৎসবমুখর পরিবেশে হবিগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক বনভোজন সম্পন্ন

প্রকাশিত : জানুয়ারি ৩০, ২০২২




স্টাফ রিপোর্টার ॥ দিনভর নানা আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো ঐতিহ্যবাহী হবিগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক বাজেট সভা ও বনভোজন। বনভোজনে প্রেসক্লাব সদস্যদের পরিবার পরিজনদের পদচারণায় মুখরিত হয়ে উঠে এডভ্যাঞ্চার ওয়ার্ল্ড সিলেটের শান্ত স্নিগ্ধ মনোলোভা পরিবেশে গড়ে উঠা এডভ্যাঞ্চারটি। বিভিন্ন সাজে সজ্জিত এই এডভ্যাঞ্চারটি প্রথম দর্শনেই মন কেড়ে নেয় শিশু কিশোরসহ বনভোজনে অংশগ্রহণকারীদের।

শনিবার সকাল সাড়ে ৮ টায় হবিগঞ্জ প্রেসক্লাব ভবনের সামন থেকে ২টি বাস প্রেসক্লাব সদস্যদের পরিবার পরিজন নিয়ে রওয়ানা হয়।

পাহাড়ের আকাবাকা পথ মাড়িয়ে সকাল পৌণে ১২ টার দিকে বাস ২টি গিয়ে পৌঁছে এডভ্যাঞ্চারটিতে। সেখানে ক্লাব সদস্যসহ পরিবারের সদস্যদের দিনভর ঘুরে বেড়ান। ছোট বড় সবাই মোবাইলে গ্রুপ ও সেলফি তোলায় ব্যস্ত হয়ে পড়েন। অনেকেই আবার খেলাধুলা, ট্রেন ভ্রমন, দোলনা, ওয়াটার পুলসহ নানা ধরণের গেমে অংশ গ্রহন করে।

দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাশেদ আহমেদ খানের পরিচালনায় বার্ষিক বাজেট সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রেসক্লাবের চলতি বছরের আয়-ব্যয়সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। পরে সর্বসম্মতিক্রমে তা গৃহিত হয়। এসময় বাজেটসহ বিবিধ বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সভাপতি মোঃ ফজলুর রহমান, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, সাবেক সভাপতি হারুনুর রশীদ চৌধুরী, সাবেক সভাপতি শোয়েব চৌধুরীসহ ক্লাবের অন্যান্য সদস্যরা।

পরে দুপুরের খাবার শেষে শুরু হয় ক্লাব সদস্য ও তাদের পরিবারের সন্তানদের নিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা। প্রতিযোগীতা অনুষ্ঠিত হয় এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে। সন্ধ্যায় প্রতিযোগীতায় অংশ গ্রহনকারীদের মধ্যে পুরস্কার বিতরণ শেষে অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র। পরে একে একে বিজয়ীদের মাঝে ১ম, ২য় ও ৩য়সহ মোট ৩০টি পুরস্কার প্রদান করা হয়।

আজকের সর্বশেষ সব খবর