রবিবার | ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

এডভোকেট আব্দুল মোছাব্বির বকুলের কৃতজ্ঞতা প্রকাশ

প্রকাশিত : এপ্রিল ১৬, ২০২২




স্টাফ রিপোর্টার॥ বিপুল ভোটে নির্বাচিত হবিগঞ্জ জেলা এডভোকেট সমিতির সাধারন সম্পাদক ও বিজ্ঞ জিপি-ভিপি এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল তাকে নির্বাচিত করায় সকল আইনজীবীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এক বার্তায় এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল বলেন, অতি অল্প সময়ের মাঝে আমি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়ে সম্মানিত আইনজীবীদের নিকট বার বার ভোট প্রার্থনা করেছি। আমাকে ভোট দিয়ে নির্বাচিত করায় আমি সবার প্রতি কৃতজ্ঞ। একই সাথে কৃতজ্ঞতা প্রকাশ করছি নির্বাচন কমিশন, দেশ বিদেশে অবস্থানরত বন্ধু বান্ধব, রাজনৈতিক নেতৃবৃন্দ ও শুভাকাঙ্খিদেরকে। নির্বাচনে যারা আমার প্রতিদ্বন্ধি ছিলেন তাদের নিকটও আমি সহযোগিতা কামনা করছি।

আমি নির্বাচিত সাধারন সম্পাদক হিসেবে নিজের পেশাগত উন্নয়ন নয় বরং সকল আইনজীবীদের পেশাগত উন্নয়ন, কাজের পরিবেশের উন্নয়ন এবং সৃজনশীল কর্মকান্ডের মাধ্যমে বারকে আরও এগিয়ে নেয়ার জন্য কাজ করতে চাই। চলার পথে আমি সিনিয়রদের মূল্যবান পরামর্শ এবং সহকর্মীদের মতামতের মেলবন্ধন ঘটিয়ে সবার প্রত্যাশা পূরণে সচেষ্ট থাকব। আমার মূল উদ্দেশ্য হবে বার ও বেঞ্চের সু-সম্পর্ক দিয়ে হবিগঞ্জবাসীর আইনী সেবা সুনিশ্চিত করা। ঐতিহ্যবাহী হবিগঞ্জ বারের উন্নয়নে আন্তরিকভাবে কাজ করারও প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।

আজকের সর্বশেষ সব খবর