বৃহস্পতিবার | ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

এবার ভাঙনের পথে বনি-কৌশানির সম্পর্ক!

প্রকাশিত : ডিসেম্বর ১৭, ২০২০




বিনোদন ডেস্ক : সমস্যায় পড়েছেন বনি-কৌশানি। অথচ বুধবার (১৬ ডিসেম্বর) তারা খুনসুটিতে মেতেছিলেন। প্রেম আর ক্রাশ নিয়ে কৌশানিকে আপ্রাণ বোঝানোর চেষ্টাও করছিলেন বনি।

হঠাৎ কী হলো? গুঞ্জন, দু’জনের পরিবারই নাকি মানছে না তাদের সম্পর্ক। একের পর এক নানা শর্ত, নানা আপত্তি উঠে আসছে। যদিও ২০২২’র আগে বিয়ের কথা ভাবছেন না তারা। এদিকে সবাই জানেন, দুই পরিবার দাঁড়িয়ে থেকে ধুমধাম করে বিয়ে দেবেন বনি-কৌশানির।

এ বার কী হবে? তারকাদের অনুরাগীরা নিশ্চিন্তে থাকুন, বনি-কৌশানির এই সমস্যা পুরোপুরি সিনেমায়। বাস্তবে দু’জনেই বিন্দাস আছেন। ২০২১’তে জুটি বেঁধে আসছেন সুজিত মণ্ডলের ‘তুমি আসবে বলেই’ ছবিতে।

সুজিত মণ্ডল মানেই পারিবারিক গল্প। প্রচুর প্রেম, সুপারহিট গান। আর বিনোদনের পসরা।

পরিচালক জানান, আমার নতুন ছবি ‘তুমি আসবে বলেই’সেই ছক থেকে বেরিয়ে এসে রমকমের পাশাপাশি প্রতিহিংসার গল্পও বলবে। একুশ শতকেও সামাজিক বিয়ে মানে দুই পরিবারের চাপিয়ে দেওয়া শর্ত, তাদের ইগোর লড়াই? যার চাপে বিয়ের আগেই নষ্ট ভালোবাসা। তছনছ মিষ্টি সম্পর্ক। প্রশ্ন তুলবে আমার আগামী ছবি।

ছবির প্রথম পোস্টার সামনে আসছে ১৮ ডিসেম্বর। তারই প্রচারে গতকাল সোশ্যাল মিডিয়ায় এক সঙ্গে নায়ক নায়িকা।

গল্প অনুযায়ী, আঁখি আর নন্দগোপাল গোস্বামী দুই ভিন্ন রাজ্যের বাসিন্দা। আঁখি কলকাতার মেয়ে। নন্দগোপাল বারাণসীর ছেলে। সেখান থেকে সে কলকাতায় আসে বি.টেক পড়তে। কলেজেই আলাপ, প্রেম এবং শেষে টানাপোড়েন।

সুজিতের কথায়, বনি অভিনীত ‘নন্দগোপাল’ চরিত্রে অনেক শেডস রয়েছে। ছবির প্রথম ভাগে কলেজ গোয়ার্সদের প্রেম দেখানো হলেও দ্বিতীয় ভাগে বনি-কৌশানি একদম অন্য রকম। ভীষণ পরিণত। যা আগে কখনো দেখা যায়নি। ছবিতে তাদের পাশাপাশি দেখা যাবে কৌশিক বন্দ্যোপাধ্যায়, বুদ্ধদেব ভট্টাচার্যকে।

ছবিতে তিনটি গান। সুর করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়। কোরিওগ্রাফিতে বাবা যাদব। পরিচালকের আশা, সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই ছবি মুক্তি পেতে চলেছে জানুয়ারিতে।

এই বিভাগের আরো নিউজ

এবার ভাঙনের পথে বনি-কৌশানির সম্পর্ক!
এবার ভাঙনের পথে বনি-কৌশানির সম্পর্ক!
এবার ভাঙনের পথে বনি-কৌশানির সম্পর্ক!
এবার ভাঙনের পথে বনি-কৌশানির সম্পর্ক!
এবার ভাঙনের পথে বনি-কৌশানির সম্পর্ক!
আজকের সর্বশেষ সব খবর