বৃহস্পতিবার | ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

এবার সাংবাদিক হিসেবে সামনে আসছেন মৌসুমী!

প্রকাশিত : আগস্ট ২৮, ২০২১




বিনোদন ডেস্ক ॥ নতুন পরিচয়ে পরিচিত হতে যাচ্ছেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী মৌসুমী। এতদিন রূপালি পর্দায় দর্শকদের মাতালেও এবার সাংবাদিক হিসেবে সামনে আসছেন মৌসুমী। ‘ভিশন-২০২১’ নামের একটি সাপ্তাহিক ম্যাগাজিনের নির্বাহী সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি। সম্প্রতি মৌসুমীর হাতে নিয়োগপত্র তুলে দেওয়া হয়েছে পত্রিকাটির পক্ষ থেকে।

এ বিষয়ে মৌসুমী বলেন, ‘চলচ্চিত্র শিল্পে দীর্ঘদিন ধরে অভিনয় করছি। সাংবাদিকদের সঙ্গে পরিচয় এবং যোগাযোগ আছে অনেকদিন ধরে। আমি সবসময় মনে করি সাংবাদিকতা একটি সুন্দর পেশা।’

মৌসুমী আরও বলেন, ‘আগে থেকেই ইচ্ছে ছিল পত্রিকার সঙ্গে নিজেকে জড়াব। অভিনয় শিল্পের বাইরে অন্য কিছু করব। সেভাবেই ভিশন-২০২১ ম্যাগাজিনের সঙ্গে নিজেকে জড়ানো।’

আগামী মাস থেকে ‘সোনার চর’ সিনেমার শুটিং শুরু করার কথা আছে মৌসুমীর। সিনেমাটি পরিচালনা করবেন জাহিদ হোসেন। এই সিনেমায় তার স্বামী নায়ক ওমর সানীও অভিনয় করবেন।

সাপ্তাহিক ম্যাগাজিন “ভিশন ২০২১”-এর নির্বাহী সম্পাদকের দায়িত্ব গ্রহণ করেছেন বাংলা চলচ্চিত্রের প্রিয়দর্শিনীখ্যাত অভিনেত্রী আরিফা পারভীন জামান মৌসুমী।

এর আগে, ২০১৮ সালের ৩ নভেম্বর জন্মদিনে একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হিসেবে নিজের নাম ঘোষণা করেছিলেন মৌসুমী। তিনি ‘ইয়েস নিউজ বিডি ডটকম’ অনলাইন নিউজ পোর্টালটির সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন কিছু দিন।

আজকের সর্বশেষ সব খবর