মঙ্গলবার | ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

এবার সাতকানিয়ায় পুত্রবধূর ছুরিকাঘাতে শাশুড়ির মৃত্যু

প্রকাশিত : জুন ২৫, ২০২১




জার্নাল সারাদেশ বার্তা ॥ চট্টগ্রামের লোহাগাড়ায় ভাবীর ছুরিকাঘাতে দেবর খুনের ২৪ ঘন্টার মাথায় এবার সাতকানিয়ায় পুত্রবধূর ছুরিকাঘাতে আহত শাশুড়ি মারা গেছেন। নিহত শাশুড়ির নাম রোকেয়া বেগম (৫৫)।তিনি সাতকানিয়ার খাগরিয়া ইউনিয়নের মৈশামুড়া এলাকার ইলিয়াছ চৌধুরীর স্ত্রী।

ছুরিকাঘাতে আহত হওয়ার ৩ দিনের মাথায় বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোকেয়া বেগমের মৃত্যু হয়েছে বলে জানান সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন।

তিনি জানান, গৃহবধূর মারধরে শাশুড়ি আহত হওয়ার পর এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে। হামলাকারী পুত্রবধূ নাজমিন বেগম আটকের পর তিনি বর্তমানে কারাগারে আছে। এখন ওই মামলাটি হত্যা মামলায় রূপান্তর হবে। পুরো বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

স্থানীয সূত্রে জানাগেছে, গত ২১ জুন পারিবারিক কলহের জের ধরে ছেলে গিয়াস উদ্দিন চৌধুরীর স্ত্রী নাজমিন বেগম (২৩) রোকেয়া বেগমকে ছুরিকাঘাত ও মারধর করেন। আহত অবস্থায় রোকেয়া আকতারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাঁকে আগ্রাবাদস্থ চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। ঘটনার দিন সাতকানিয়া থানা পুলিশ নাজমিনকে গ্রেফতার করে পরদিন আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।