শনিবার | ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

এমএ গফুর চৌধুরী কল্যাণ ট্রাস্টের সৌজন্যে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত : জানুয়ারি ২, ২০২১




নবীগঞ্জ প্রতিনিধি : আর্ত মানবতার সেবায় প্রতিষ্ঠিত নবীগঞ্জ উপজেলার অত্যান্ত সুপরিচিত এমএ গফুর চৌধুরী কল্যাণ ট্রাস্টের সৌজন্যে শীতবস্ত্র বিতরণ দ্বিতীয় ধাপ সম্পন্ন হয়েছে।

জানা যায়, শুক্রবার (১ জানুয়ারী) দুপুরে উপজেলার কুর্শী ইউনিয়নের ষাইটকাহন গ্রামে হতদরিদ্র ও ছিন্নমুল লোকজনের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় উপস্থিত থেকে সার্বিক সহযোগীতা করেন, হেলাল আহমেদ সেফু, মতিউর রহমান, শাহজাহান মিয়া, সুমন মিয়া, আল আমিন আহমদ, রাহান, জাবেদ, সাইফুল, হাসান মিয়া, পাভেল মিয়া, সাগর পাল, মুহিত হোসেন, ছাব্বির মিয়া প্রমূখ।

এম এ গফুর চৌধুরী কল্যান ট্রাস্টের কর্ণধার তরুন সমাজসেবক যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক ফয়জুল ইসলাম চৌধুরী নয়ন জানান, আমার বাবার প্রতিষ্ঠিত ট্রাস্টের মাধ্যমে আমরা হতদরিদ্র, অভাবগ্রস্ত, ছিন্নমুল মানুষদের সেবা করার সর্বোচ্চ চেষ্টা করি। এরই ধারাবাহিকতায় বছরের প্রথম দিনে শীতবস্ত্র বিতরণের মধ্য দিয়ে আমরা এই শীত মৌসুমের শীতবস্ত্র বিতরণের দ্বিতীয় ধাপ সম্পন্ন করলাম।

করোনা পরিস্থিতির কারণে প্রতিবছরের ন্যায় বড় পরিসরে অনুষ্ঠান করা সম্ভব হচ্ছে না, ফলে ছোট ছোট পরিসরে আমরা শীতবস্ত্র বিতরণ করছি। তবে করোনা পরিস্থিতির উন্নতি হলে আমরা আরো বড় পরিসরে শীতবস্ত্র বিতরণ করবো ইনশাআল্লাহ । তিনি আরো জানান, ইতি পূর্বে আমরা শিক্ষা সামগ্রী বিতরণ, নলকূপ প্রদান, বৃত্তি প্রদানসহ বিভিন্ন সামাজিক কাজ কর্ম করে যাচ্ছি। উক্ত ট্রাস্টের পথ চলায় তিনি সর্বস্তরের জনগনের সার্বিক সহযোগীতা কামনা করেন।