মঙ্গলবার | ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

কমিটি বাতিল এর দাবিতে হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ সভা

প্রকাশিত : আগস্ট ১৯, ২০২১




জার্নাল প্রতিবেদক ॥ অনিয়ম ও অগঠনতান্ত্রিকভাবে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল হবিগঞ্জ সদর উপজেলা, হবিগঞ্জ পৌরসভা ও বাহুবল উপজেলা কমিটি গঠনের প্রতিবাদে জেলা স্বেচ্ছাসেবকদলের এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকালে শায়েস্তানগরস্থ দলের কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি জহিরুল হক শরীফের সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক আব্দুল আহাদ আনসারীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন- হবিগঞ্জে স্বেচ্ছাসেবকদলের ১৬টি ইউনিটের মধ্যে ১৩টি কমিটি জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকের যৌখ স্বাক্ষরে অনুমোদিত হয়েছে। কিন্তু স¤প্রতি স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় দপ্তর থেকে অনুমোদিত ও প্রকাশিত লিখা ৩টি কমিটি ফেইসবুকে ভাইরাল হয়েছে। যা সম্পূর্ণ অগঠনতান্ত্রিক ও নিয়ম শৃংখলা বহিভূত। জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া জেলার কোন ইউনিট কমিটি অনুমোদন হতে পারে না। যারা এসব কমিটি প্রচার ও প্রকাশ করছেন তারা মূলত দলেরই ক্ষতি করছেন।

বক্তারা এ ধরনের কার্যক্রমের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীরের হস্তক্ষেপ কামনা করছেন।

সভায় বক্তব্য রাখেন- জেলা স্বেচ্ছাসেবকদলের সহ সভাপতি মোঃ আব্দুল কাইয়ুম, আজিজুর রহমান বাবলু, শহীদুল আলম চৌধুরী আকিক, মোঃ আক্কাস আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মখলিছুর রহমান, সহ সাধারণ সম্পাদক শাহ আজিজুর রহিম,দক্ষিণ বানিয়াচং উপজেলা আহবায়ক আব্দুস সালাম চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম হ্নদয়, দপ্তর সম্পাদক মো. তোফাজ্জুল হোসেন, জেলা সদস্য মোঃ জাহির মিয়া, আব্দুল কাইয়ুম, সাইদুর রহমান, শুভ আহমেদ, শায়েস্তাগঞ্জ উপজেলা আহবায়ক জাহেদ আহমেদ সোহেল, পৌর সদস্য সচিব আল শাহীন, যুগ্ম আহবায়ক নূরুল ইসলাম, রাজিব আহমেদ, জামাল উদ্দিন, চুনারুঘাট পৌর সদস্য সচিব কাউছার আলম তালুকদার, চুনারুঘাট উপজেলা যুগ্ম আহবায়ক মুওদুদ আহমেদ, নবীগঞ্জ উপজেলার সিনিয়র যুগ্ম আহবায়ক শাহ রুহেল আহমেদ, শাহ এখলাছ আহমেদ, শামসুজ্জামান, শরিফ বাহুবল উপজেলা মুফাজ্জল হোসেন রুবেল, ফয়সাল আহমেদ, রফিকুল ইসলাম সুমন, এস কে রানু, জুয়েল আহমেদ, মোস্তফা মিয়া, লাখাই উপজেলার যুগ্ম আহবায়ক খাইরু উদ্দিন আহমেদ স্বাধীন, বানিয়াচং উপজেলার যুগ্ম আহবায়ক মোঃ জাকির হোসেন, দক্ষিণ বানিয়াচং উপজেলা মজনু মিয়া প্রমুখ।

এই বিভাগের আরো নিউজ

সিলেটে মজুমদারী এলাকায় দুই বোনের রহস্যজনক মৃত্যু
তৃতীয়বারের মতো জয়ী হলেন জাস্টিন ট্রুডো
আগামী ৩ দিন বন্ধ থাকবে ট্রাক ও কাভার্ডভ্যান চলাচল
ইভা রহমানের বিয়ে নিয়ে তোলপাড়
পূজায় ভারতে যাচ্ছে দুই হাজার টন ইলিশ
আজকের সর্বশেষ সব খবর