শনিবার | ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

করোনাক্রান্ত মির্জা আব্বাস কথা বলতে পারছেন না

প্রকাশিত : মার্চ ২২, ২০২১




জার্নাল ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস করোনাভাইরাসে আক্রান্তের পর সুস্থ হলেও এখন তিনি কথা বলতে পারছেন না বলে জানিয়েছেন গয়েশ্বর চন্দ্র রায়। সোমবার (২২ মার্চ) রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচে ঢাকা জেলা বিএনপি আয়োজিত এক মিলাদ ও দোয়া মাহফিলে এ কথা জানান তিনি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, বিএনপি নেতা বেগম সেলিমা রহমান, রুহুল কবির রিজভী, হাবিব উন নবী খান সোহেল, খোন্দকার মাশুকুর রহমান এবং ডা. দেওয়ান মো. সালাহউদ্দিনসহ দলটির অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতা কর্মীবৃন্দের রোগমুক্তি কামনায় এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আমাদের মির্জা আব্বাস করোনায় আক্রান্ত। ভালো হওয়ার পরে আবার তিনি অসুস্থ। এখন তিনি কথা বলতে পারছেন না। বিষয়টি হলো, রোগ যেমন তেমন- এক যুগেরও বেশি সময় যাবৎ আমাদের ওপর মানসিক অত্যাচারের যে চাপটা আকাশমুখী; একটি সুস্থ লোককে অসুস্থ হওয়ার জন্য মানসিক যন্ত্রণাই যথেষ্ট।

তিনি বলেন, বিএনপির আরেক স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমানও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। তিনি এখন সুস্থতার পথে। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী করোনায় আক্রান্তসহ সকলের জন্য প্রায় দোয়া মাহফিলের আয়োজন করেছেন। এসব অনুষ্ঠানগুলোতে তিনি নিজে উপস্থিত থেকেছেন। কিন্তু আজকে তিনি করোনায় আক্রান্ত।

গয়েশ্বর চন্দ্র রায় আরো বলেন, হাবিব উন-নবী খান সোহেল। তিনি করোনায় আক্রান্ত নন। আবার তিনি এমন একটা করোনায় আক্রান্ত, যা পৃথিবীর অন্য কোনো দেশে নাই। অথ্যাৎ পুলিশের পেটোয়া বাহিনী নির্যাতনের শিকার হয়ে আজকে তিনি হসপিটালে আছেন। তার মেয়ে উক্তি করেছে, আমার আব্বুর কিছু হলে এই সরকারই দায়ী থাকবে।

আয়োজক সংগঠনের সহসভাপতি আজগর হোসেনের সভাপতিত্বে দোয়া মাহফিলে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ বক্তব্যে রাখেন।

উল্লেখ্য, মহামারি করোনাভাইরাসের প্রতিষেধক টিকা নিয়েছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস দম্পতি। গত বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল তারা টিকা নেন।

আজকের সর্বশেষ সব খবর