বৃহস্পতিবার | ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে অক্ষয় কুমার

প্রকাশিত : এপ্রিল ৫, ২০২১




বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার (৪ এপ্রিল) নিজেই টুইট করে এ তথ্য জানান অক্ষয়। তবে একদিন পরই সোমবার (৫ এপ্রিল) হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে। এই খবরও টুইট করে ভক্তদের জানিয়েছেন অক্ষয় নিজেই। খবর: এনডিটিভি।

টুইট বার্তায় অক্ষয় লিখেছেন, ‘শুভ কামনা ও দোয়ার জন্য সবার প্রতি অনেক কৃতজ্ঞতা। আপনাদের দোয়া কাজ করছে। আমি ভালো আছি। তবে চিকিৎসকের পরামর্শে পূর্ব সতর্কতার অংশ হিসেবে হাসপাতালে ভর্তি হয়েছি। আশা করছি দ্রুতই বাড়ি ফিরতে পারবো। সবাই সাবধানে থাকবেন।’

এর আগে গতকাল অক্ষয় টুইটারে জানান, ‘সবাইকে জানাতে চাই, আজ সকালেই আমার (কোভিড-১৯ পজিটিভ ধরা পড়েছে)। সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে নিজেকে আইসোলেশনে রেখেছি। চিকিৎসা চলছে। যারা আমার সংস্পর্শে এসেছিলেন তারা অবশ্যই কোভিড পরীক্ষা করিয়ে নিন। নিজের প্রতি খেয়াল রাখুন’। খুব শিগগিরই তিনি কাজে ফিরবেন বলেও সেসময় জানান এই বলিউড অভিনেতা।

জানা গেছে, ‘রামসেতু’ ছবির শুটিংয়ের জন্য অযোধ্যায় ছিলেন অক্ষয়। শনিবারও (৩ এপ্রিল) ওই সিনেমার শুটিং চলে। এর মধ্যেই করোনা আক্রান্ত হন অক্ষয়।

করোনা হানা দিয়েছে বলিউডে। সম্প্রতি রণবীর কাপুর, আলিয়া ভাট, সঞ্জয়লীলা বানসালি, ফাতিমা সানা শাইখ, কার্তিক আয়রান, পরেশ রাওয়াল, মিলিন্দ সোমন করোনা আক্রান্ত হন। তবে করোনার টিকাও নিয়েছেন বলিউডের অনেক তারকা। এর মধ্যে রয়েছেন- অমিতাভ বচ্চন, সালমান খান, সঞ্জয় দত্ত, মালাইকা অরোরা।

আজকের সর্বশেষ সব খবর