রবিবার | ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

কর্মহীন অসহায়দের পাশে এরশাদ ট্রাস্ট

প্রকাশিত : জুলাই ২৫, ২০২১




জার্নাল ডেস্ক ॥ করোনায় কর্মহীন অসহায়দের পাশে দাঁড়িয়েছে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট। অসহায়দের গোপনে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হবে। দেশের যে প্রান্ত থেকে কর্মহীনরা সাহায্য চাইবেন নাম প্রকাশ না করেই তাদের ডাকে সাড়া দেবে ট্রাস্টের বিশেষ টিম। পাশাপাশি প্রতিদিন রাজধানীর বিভিন্ন এলাকায় কর্মহীন অসহায়দের খাদ্যসামগ্রী এমনকি রান্না করা খাবার পৌঁছে দেবে এরশাদ ট্রাস্ট।

রোববার (২৫ জুলাই) দুপুরে গুলশানে অসহায় নিম্নবিত্ত কর্মহীনদের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করার মধ‌্য দিয়ে শুরু হয় এরশাদ ট্রাস্টের এই সহায়তা কর্মসূচি।

নতুন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও বিদিশা ফাউন্ডেশনের চেয়ারম্যান বিদিশা এরশাদ, দলের ভারপ্রাপ্ত মহাসচিব ও হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাষ্টের চেয়ারম্যান কাজী মো. মামুনুর রশীদ গুলশান এলাকা ঘুরে প্রায় পাচ শতাধিক কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এ সময় জাপার কো-চেয়ারম‌্যান বিদিশা এরশাদ বলেন, মহামারি করোনা পরিস্থিতিতে আজ পুরো বিশ্বে চলছে নিরব হাহাকার। দেশের কর্মহীনদের ঘরে টাকা নেই, খাবার নেই। এমন পরিস্থিতি মোকাবিলা করা সরকারের পক্ষে একা সম্ভব নয়। আমরা ট্রাস্টের মাধ্যমে চেষ্টা করছি অসহায় মানুষদের পাশে দাঁড়াতে।

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব ও হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাষ্টের চেয়ারম্যান কাজী মো. মামুনুর রশীদ বলেন, আজ থেকে গণমানুষের দুর্ভোগে পাশে দাঁড়ানোর যে যাত্রা জাতীয় পার্টি শুরু করলো তা চলমান থাকবে সকল দুর্যোগকালীন মুহূর্তে। তিনি এরশাদ আদর্শের নেতাকর্মীদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জাফর ইকবাল সিদ্দিকী, বিদিশা ফাউন্ডেশনের মহাসচিব অ্যাডভোকেট কাজী রুবায়াত হাসান, নবীনগর উপজেলা জাতীয় পার্টি সভাপতি এম, এ, জাহের প্রমুখ।

আজকের সর্বশেষ সব খবর