মঙ্গলবার | ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

কলেজে যাওয়া হলো না ভিপি মঈনের

প্রকাশিত : জানুয়ারি ১০, ২০২২




বুলবুল আহমেদ, ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠি জেলার রাজাপুর মডেল পাইলট বালক উচ্চ বিদ্যালয়ের ভিপি মঈন হাওলাদার (সদ্য এসএসসি তে উত্তীর্ন হওয়া) এর প্রান কেড়ে নিল বেপরোয়া টমটম। গত শুক্রবার সন্ধায় উপজেলার নৈকাঠি এলাকায় খুলনা-বরিশাল আঞ্চলিক মহাসড়কে মঈন চালিত মোটরসাইকেল এর সাথে টমটমের মুখোমুখি সংঘর্ষ হয়।

স্থানীয়রা তাৎক্ষণিক মঈনকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা অর্থোপেডিক্স হাসপাতালে প্রেরন করে। অর্থোপেডিক্স হাসপাতালে মঈনের চিকিৎসাকালীন কিডনিজনিত সমস্যা হলে তাকে কিডনি হাসপাতালে নেওয়া হয়।

রোববার হঠাৎ মঈনের অবস্থা সংকটাপন্ন হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে নেয়া হয়। আইসিইউতে নেওয়ার কিছুক্ষণ পর তার মৃত্যু হয়।

মঈন রাজাপুর মডেল পাইলট বালক উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করে ৪.৫০ পেয়ে সাফল্যের সাথে উত্তীর্ণ হয়।

রাজাপুর উপজেলা যুবলীগের সভাপতি আঃ সবুর হাওলাদার এর ছেলে মঈন। সে উপজেলা ছাত্রলীগের স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক ছিল।মঈন এর মৃত্যুতে তার সহপাঠী, উপজেলা ছাত্রলীগ, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠন শোক প্রকাশ করেন।

আজকের সর্বশেষ সব খবর