রবিবার | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

কাজী হায়াৎ এর ‘জয় বাংলা’য় বাপ্পি-মিতু জুটি

প্রকাশিত : সেপ্টেম্বর ২৩, ২০২১




বিনোদন ডেস্ক ॥ নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন নন্দিত নির্মাতা কাজী হায়াৎ । সরকারি অনুদানের এই সিনেমার নাম ‘জয় বাংলা’। এটি হতে যাচ্ছে তার পরিচালিত ৫১তম সিনেমা। এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী এবং মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রথম রানার আপ জাহারা মিতু। এতে অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন তারা। আর এই সিনেমার মধ্য দিয়েই প্রথমবার কাজী হায়াৎ এর পরিচালনায় অভিনয় করবেন তারা।

টুঙ্গিপাড়া চলচ্চিত্রের ব্যানারে নির্মিত হবে ‘জয় বাংলা’। প্রযোজক হিসেবে রয়েছেন মো.মিটু শিকদার। ২০২০-২১ অর্থ বছরে সরকারী অনুদানও পেয়েছে ছবিটি। মুক্তিযোদ্ধ নিয়ে প্রখ্যাত সাহিত্যিক ও অধ্যাপক মুনতাসির মামুনের কিশোর উপন্যাস ‘জয়া বাংলা’। এই উপন্যাস থেকে নির্মিত হচ্ছে চলচ্চিত্রটি। উপন্যাসের নামেই নাম করণ হবে ছবিটির।

‘জয় বাংলা’ ছবিটি নিয়ে বেশ উচ্ছ্বসিত মিতু। বিষয়টিকে তিনি গর্বের বলে মনে করছেন। জাহারা মিতু বলেন, জয় বাংলা আমার অনেক আগেই পড়া। আমার উপন্যাসের তালিকায় এটি অন্যতম। সেই উপন্যাসে এবার আমি অভিনয় করবো। ভাবতেই ভালো লাগা কাজ করছে। মুনতাসির মামুন স্যারও আমার প্রিয় একজন লেখক। আর নির্মাতা হিসেবে কাজী হায়াতকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। সবার দোয়া চাই যেনো চরিত্রটি আমি ফুটিয়ে তুলতে পারি।

সিনেমাটি প্রসঙ্গে নায়ক বাপ্পি চৌধুরী বলেন, মুনতাসির মামুন স্যারের ‘জয়া বাংলা’ উপন্যাস নিয়ে নতুন করে বলার কিছু নেই। এটি পর্দায় উপস্থাপন করবেন কাজী হায়াতের মতো বড় নির্মাতা। তাদের সঙ্গে আমার যু্ক্ত হওয়ার সৌভাগ্যের মনে করছি নিজের জন্য।

ছবিটির জন্য ইতোমধ্যে চরিত্র ধারণ শুরু করে দিয়েছেন এ নায়ক। নিয়ে আসছেন কিশোরের লুক। ছবিটিতে তার চরিত্র ভালোভাবে ফুটিয়ে তুলতে যা যা করার দরকার সবই করবেন বলে জানিয়েছেন বাপ্পি।

‘জয়া বাংলা’ বাপ্পি-মিতু জুটির দ্বিতীয় ছবি হতে যাচ্ছে । এর আগে অপূর্ব রানার ‘যন্ত্রণা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তারা। করোনার কারণে ছবিটির শুটিং স্থগিত রয়েছে। ঈদের পর করোনার অবস্থা স্বাভাবিক হলে ঢাকা ও ঢাকার পার্শ্ববর্তী এলাকায় ‘জয় বাংলা’ ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা কাজী হায়াৎ।

 

এই বিভাগের আরো নিউজ

মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনতে হলে খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে হবে: জি কে গউছ
জনপ্রিয়তা হারানো বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়: এমপি আবু জাহির
বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো: নিমন্ত্রণ কার্ডে পরীমনি
শেষ ওভারে জিতলো অস্ট্রেলিয়া
শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে ৮ দফা দাবি
আজকের সর্বশেষ সব খবর