সোমবার | ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষ 

প্রকাশিত : ডিসেম্বর ১৯, ২০২২




জার্নাল সারাদেশ বার্তা ॥ কুষ্টিয়া সদর উপজেলায় আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে চারজন আহত হয়েছেন। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (১৮ ডিসেম্বর) দিবাগত রাত ১টার দিকে উপজেলার হরিপুরে টাইব্রেকারে আর্জেন্টিনা জেতার পর পরই এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- আখের আলী প্রমানিকের ছেলে মোফাজ্জল হোসেন (৪২), মৃত দিরপ আলী মন্ডলের ছেলে সায়েম আলী (৫৬), আহমদ আলী মন্ডলের ছেলে জুয়েল (৩৫) ও অমিত হাসান (৩০)। তারা কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের হরিপুর গ্রামের দারগাপাড়ার বাসিন্দা।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আর্জেন্টিনার সমর্থক মোফাজ্জল হোসেন গণমাধ্যামকে বলেন, চাঁদ আলীর ছেলে ও ব্রাজিল সমর্থক বিজয় আলী প্রথমে আর্জেন্টিনা সমর্থকদের সঙ্গে তর্কে জড়ায়। পরে বাগবিতণ্ডায় জড়ায় দুই দলের সমর্থকরা।

এক পর্যায়ে ব্রাজিল সমর্থক মজনু, তার ছেলে জনি, জুয়েল, আহমদ আমাকে চ্যান দিয়ে মাথায় কোপায়। আমার মাথায় পাঁচটি সেলাই লেগেছে। আহত অবস্থায় আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে এখানেও হামলা করে তারা।

হাসপাতালে চিকিৎসাধীন সায়েম আলী গণমাধ্যামকে বলেন, আমি কোনো দলের সমর্থক না। আমার ভাইয়ের ছেলে জুয়েল ব্রাজিল করে আর অমিত আর্জেন্টিনা করে। তারাও আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। প্রথমে খেলা নিয়ে বাগবিতণ্ডা হয়। পরে সুযোগ বুঝে প্রতিপক্ষের লোকজন হামলা করে।

স্থানীয়রা বলেন, খেলা নিয়ে আর্জেন্টিনা এবং ব্রাজিল সমর্থকদের মধ্যে বাগবিতণ্ডার এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়ায়। এ ঘটনায় দুই পক্ষের প্রায় ১০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে হাসপাতালে চারজন চিকিৎসাধীন রয়েছেন। খবর পেয়ে কুষ্টিয়া মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, হরিপুরে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এখন কেউ লিখিত অভিযোগ দেয়নি।

আজকের সর্বশেষ সব খবর