বুধবার | ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

কুড়িগ্রামে পানিতে ডুবে একই পরিবারের তিন শিশুর মৃত্যু

প্রকাশিত : মে ৩০, ২০২১




জার্নাল সারাদেশ বার্তা ॥ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিলের পানিতে ডুবে একই পরিবারের ৩ কন্যাশিশুর মৃত্যু হয়েছে। রোববার (৩০ মে) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার বলদিয়া ইউনিয়নের বলদিয়া গ্রামের বাড়ি লাগোয়া সংকোষ নদীর একটি শাখার বিলের পানি থেকে শিশু তিনটির ভাসমান মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

নিহত শিশুরা হলো-অপু মিয়ার শিশু কন্যা সেফালী (৫), সাদ্দাম হোসেনের শিশু কন্যা সাদিয়া (৫) এবং জহুরুল ইসলামের শিশু কন্যা জেসমিন (৫)। নিহত তিন শিশুই মামাতো ফুফাতো বোন।

জানা যায়, দুপুরে বলদিয়া ইউনিয়নের বাড়ির পার্শ্ববর্তী স্থান দিয়ে বয়ে যাওয়া সংকোষ নদীর একটি শাখার বিলে পরিবারের সদস্যদের অগোচরে গোসল করতে গেলে গভীর পানিতে ডুবে তাদের মৃত্যু হয়। অনেকক্ষণ ধরে তাদের সন্ধান না পাওয়ায় বাড়ির অভিভাবকরা খোঁজ শুরু করলে নিহত সাদিয়ার বাবা সাদ্দাম হোসেন বিলের পানিতে দুই শিশুর মরদেহ ভাসতে দেখেন। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে বিলের পানি থেকে একে একে শিশু তিনটির মরদেহ উদ্ধার করে।

বলদিয়া ইউনিয়নের বলদিয়া গ্রামের স্থানীয় বাসিন্দা উপেন্দ্র নাথ, আব্দুল মালেক জানান, নিহত তিন শিশুর মধ্যে সাদিয়া ও জেসমিন আপন চাচাতো বোন এবং সেফালী তাদের ফুফাতো বোন। পাশাপাশি বাড়ি হওয়ার সুবাদে তারা তিনজনই সারাদিন একসঙ্গে খেলাধুলা করতো।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে।

আজকের সর্বশেষ সব খবর