সোমবার | ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

খালেদা জিয়ার মুক্তি এবং শেখ হাসিনার পতনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে আমরা প্রস্তুত

প্রকাশিত : নভেম্বর ১০, ২০২২




স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য এবং বিনাভোটের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পতনের জন্য বিএনপির নেতাকর্মীরা সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত। আমরা জীবন দিবো কিন্তু খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে রাজপথ ছাড়বো না। ফ্যাসিষ্ট আওয়ামীলীগের পতন নিশ্চিত না করে আমরা ঘরে ফিরে যাবো না। তাই যে কোনো সময় গণঅভ্যুথ্যানের মাধ্যমে আওয়ামীলীগের পতন হবে।

তিনি গতকাল বুধবার বিকালে শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয়ে সদর উপজেলার ২নং রিচি ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ড বিএনপির কমিটি গঠনকল্পে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।

জি কে গউছ আরও বলেন- এখন পুলিশ দিয়ে যারা আমাদের ভয় দেখানোর চেষ্টা করে একদিন এই পুলিশ তাদের খোঁজবে। সকল অপকর্মের জবাব সেই দিন তাদের দিতে হবে। যে দিন রিচি’র মানুষ লাইন ধরে ভোট দিতে পারবে সেই দিন প্রমাণ হবে রিচি’র মানুষ বিএনপিকেই ভালবাসে। জোর জবরদস্তি করে ভোট ডাকাতি করা যায় কিন্তু মানুষের ভালবাসা পাওয়া যায় না।

তিনি বলেন- আওয়ামীলীগের দুঃশাসনে মানুষ অতিষ্ঠ। এ দেশের মানুষ আর এক দিনেরও জন্যও আওয়ামীলীগকে ক্ষমতায় দেখতে চায় না। তাই আওয়ামীলীগের দিবাস্বপ্ন আর বাস্তবায়ন হবে না। শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে এ দেশে কোনো নির্বাচন হবে না। নির্বাচন হবে নিরদলীয় নিরপেক্ষ সরকারের অধীনে। তিনি আগামী ১৯ তারিখ বিএনপির সিলেট বিভাগীয় গণসমাবেশ সফল করতে সকলের প্রতি আহ্বান জানান।

রিচি ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ নুরুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির আহ্বায়ক প্রফেসর এনামুল হক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল, যুগ্ম আহ্বায়ক শামছুল ইসলাম মতিন, জেলা বিএনপির সদস্য মহিবুল ইসলাম শাহীন, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আজম উদ্দিন ও এডভোকেট আফজাল হোসেন, বিএনপি নেতা কাজী শামছু মিয়া, এস এম মানিক, হাজী আবুল হাসান, সৈয়দ আজহারুল হক বাকু, আব্দুল কাইয়ুম, ফরিদ মিয়া, তাজুল ইসলাম নোমান, শিমুল আহমেদ, মস্তু মিয়া, আবু মিয়া, জলফু মিয়া, মজিদ মিয়া, আক্তার মিয়া, আব্দুল লতিফ, ফারুক মিয়া, রফিক মিয়া, আরব আলী, সৈয়দ আলী মিয়া, আব্দুর রউফ, গোলাম মাওলা প্রমুখ।

সভায় রিচি ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ড বিএনপির কমিটি গঠন করা হয়। ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ ফরিদুজ্জামান, সিনিয়র সহ সভাপতি সৈয়দ আলী, সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক মস্তু মিয়া ও সাংগঠনিক সম্পাদক জলাই মিয়া।

২নং ওয়ার্ড বিএনপির সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ আরব আলী, সিনিয়র সহ সভাপতি মোঃ আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক রফিক মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক রঞ্জিত সুত্রধর ও সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ মিয়া।
৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ আব্দুল লতিফ, সিনিয়র সহ সভাপতি মোঃ সানু মিয়া, সাধারণ সম্পাদক আক্তার মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক জাহির মিয়া ও সাংগঠনিক সম্পাদক শামীম মিয়া।

আজকের সর্বশেষ সব খবর