রবিবার | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

গোপালগঞ্জে বাঁশের বেড়ায় বন্দি ৫ পরিবার

প্রকাশিত : এপ্রিল ২১, ২০২১




জার্নাল ডেস্ক : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় বাঁশ ও জাল দিয়ে বেড়া দিয়ে ৫টি পরিবারকে বন্দি করে রেখেছে প্রতিপক্ষ। এই ৫টি পরিবারের যাতায়াতের দুটি পথই বন্ধ করে দেওয়ায় তারা জরুরি প্রয়োজনে এখন বাড়ি থেকে বের হতে পারছেন না। এ অবস্থায় তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

জানা গেছে, উপজেলার কুশলা ইউনিয়নের দক্ষিণ মান্দ্রা গ্রামের আব্দুস সালাম দাড়িয়ার সাথে একই গ্রামের গোলাম মোস্তফা ও ফুরু শেখের জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই সূত্র ধরে মঙ্গলবার দুপুরে আব্দুস সালাম দাড়িয়ার সাথে ফুরু শেখের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আব্দুস সালাম দাড়িয়ার ছেলে দিপু দাড়িয়া ফুরু শেখকে মারধর করে।

এ ঘটনায় আজ বৃহস্পতিবার ভোরে ফুরু শেখের লোকজন আব্দুস সালাম শেখের বাড়ি থেকে বের হওয়ার দুটি পথে বাঁশ ও জাল দিয়ে বেড়া দেয়। এ বেড়া দেওয়ার কারণে ওই রাস্তায় চলাচলকারী ৫টি পরিবার বন্দি হয়ে পড়েছে।

আব্দুস সালাম দাড়িয়া বলেন, বাঁশ ও জাল দিয়ে বেড়া দেওয়ার কারণে সকাল থেকে আমরা জরুরি প্রয়োজনে বাড়ি থেকে বের হতে পারছি না। আমার পরিবারে গর্ভবতী নারীসহ বাড়িতে অসুস্থ রোগী রয়েছে। এদের নিয়ে এখন হাসপাতালে যেতে পারছি না। তা ছাড়া রমজান মাস। এই বেড়া না সরালে আমরা মসজিদে নামাজ পড়তে যেতে পারব না। দ্রুত বেড়া সরানোর জন্য আমরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

ফুরু শেখ বলেন, আমি একজন বয়স্ক লোক। আমাকে মারধর করার কারণে আমাদের লোকজন দুটি পথে বেড়া দিয়েছে। তবে যে স্থানে বেড়া দেওয়া হয়েছে সে জায়গা দুটি আমার। সালাম আমাকে মারধর করেছে, এর বিচার হলে আমাদের লোকজন এই বেড়া তুলে ফেলবে।

কোটালীপাড়া থানার এসআই আব্দুল করিম বলেন, বিষয়টি মৌখিকভাবে আমাকে আব্দুস সালাম দাড়িয়া জানিয়েছেন। লিখিতভাবে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরো নিউজ

মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনতে হলে খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে হবে: জি কে গউছ
জনপ্রিয়তা হারানো বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়: এমপি আবু জাহির
শেষ ওভারে জিতলো অস্ট্রেলিয়া
শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে ৮ দফা দাবি
ইকবালের বিষয়ে ফখরুলের কাছে তথ্য আছে: ওবায়দুল কাদের
আজকের সর্বশেষ সব খবর