রবিবার | ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

গোসলে বেশি পানি খরচে নিষেধ করায় মাকে পিটিয়ে হত্যা!

প্রকাশিত : নভেম্বর ২১, ২০২১




জার্নাল সারাদেশ বার্তা ॥ চুয়াডাঙ্গার দামুড়হুদায় অতিরিক্ত পানি দিয়ে গোসল করতে নিষেধ করায় মা কদেবানু বেগমকে (৭০) পিটিয়ে হত্যা করেছে ছেলে ইদ্রিস আলী (৩৫)। রোববার (২১ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার দর্শনা পৌর এলাকার শ্যামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

কদেবানু শ্যামপুর গ্রামের জামাল মল্লিকের স্ত্রী। ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে ছেলে ইদ্রিস আলীকে আটক করেছে। এসময় হত্যার কাজে ব্যবহৃত বেলচা (বালু তোলার কাজে ব্যবহৃত) উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার সকালে নিজ বাড়িতে গোসলখানার টিউবওয়েলে গোসল করছিলেন ইদ্রিস আলী। এ সময় তার মা কদেবানু অতিরিক্ত পানি দিয়ে গোসল করতে নিষেধ করেন। এতে ইদ্রিস ক্ষুব্ধ হয়ে গোসলখানা থেকে বের হয়ে বেলচা দিয়ে মায়ের মাথায় আঘাত করলে তিনি রক্তাক্ত জখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফুল কবীর জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ছেলে ইদ্রিস আলীকে আটক করা হয়েছে। পরবর্তী কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

আজকের সর্বশেষ সব খবর