শনিবার | ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

গ্রেনেড হামলা দিবস উপলক্ষে রাজাপুরে মানববন্ধন ও আলোচনা সভা

প্রকাশিত : আগস্ট ২১, ২০২১




বুলবুল আহমেদ, ঝালকাঠি প্রতিনিধি ॥ জননেত্রী শেখ হাসিনা’র উপর বর্বরোচিত গ্রেনেড হামলা করে হত্যার অপচেষ্টা ও মহিলা আওয়ামী লীগ নেত্রী আইভি রহমান সহ ২৪ নেতা কর্মীদের হত্যার প্রতিবাদে ঝালকাঠির রাজাপুরে মানববন্ধন, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ আগষ্ট) বিকেল ৪ টার দিকে উপজেলার আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে রাজাপুর প্রেসক্লাব চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ২০০৪ সালের ২১শে আগষ্ট বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে গ্রেনেড হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারী ঘাতকদের সহ এর মদতদাতাদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দ্রুত শাস্তির দাবী জানান বক্তারা।

এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. বাবু সঞ্জীব কুমার বিশ্বাস, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ এএইচএম খায়রুল আলম সরফরাজ, সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন প্রমুখ৷

আঁধাঘন্টা ব্যাপী মানববন্ধন শেষে উপস্থিত নেতাকর্মীরা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন হলরুমে এক আলোচনা সভায় মিলিত হয়। সভা শেষে দোয়া ও মোনাজাত করা হয়।

এই বিভাগের আরো নিউজ

সুন্দরবনের লোকালয়ে মিললো বিশালাকৃতির অজগর
অবশেষে ফিরছেন সেন্টমার্টিনে আটকে পড়া পর্যটকরা
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর ৫ কোটি টাকা মূল্যের সম্পদ লিখে নেন সাকুরা
রাজাপুরে শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে কিশোর গ্রেপ্তার
সন্তানের ভরণ-পোষণ চেয়ে এক মায়ের সংবাদ সম্মেলন
আজকের সর্বশেষ সব খবর