বুধবার | ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

ঘনিষ্ঠ মুহূর্তের ছবি প্রকাশ, এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা

প্রকাশিত : নভেম্বর ১৫, ২০২১




জার্নাল সারাদেশ বার্তা ॥ সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ঘনিষ্ঠ মুহূর্তের ছবি প্রকাশ করায় লজ্জায়, ক্ষোভে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। সোমবার (১৫ নভেম্বর) সকালে পাবনার ফরিদপুর উপজেলার পুঙ্গলী ইউনিয়নের পাঁচ পুঙ্গলী গ্রামে এ ঘটনা ঘটে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ওই ছাত্রী এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল। তার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সহপাঠী একই গ্রামের সাগরের (১৮) সঙ্গে। সম্প্রতি তাদের মধ্যে মনোমালিন্য দেখা দিলে প্রেমিক তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফেসবুকে প্রকাশ করে দেয়। এতে লজ্জায়, ক্ষোভে ওই ছাত্রী আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, ওই ছাত্রীর বাবা দিনমজুর। সোমবার সকালে তিনি বাইরে কাজে বের হন। পরে তার জন্য খাবার নিয়ে যান মা। এই ফাঁকে বাড়িতে একা থাকা অবস্থায় ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন স্কুলছাত্রী। খবর পেয়ে পুলিশ দুপুরে ওই বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

ওসি আরও বলেন, প্রতিবেশীদের কাছ থেকে জানতে পেরেছি এক ছেলের সাথে সম্পর্ক ছিল ওই ছাত্রীর। দু’জনের একটি ছবি ফেসবুকে ছেড়ে দেয়ার কারণে আত্মহত্যা করেছেন তিনি। পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দেয়ার প্রস্তুতি চলছে।

আজকের সর্বশেষ সব খবর