রবিবার | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

চট্টগ্রামে মাইক্রোবাস-লরি সংঘর্ষে প্রাণ গেল দুই ব্যান্ডশিল্পীর

প্রকাশিত : মার্চ ১৩, ২০২১




সারাদেশ ডেস্ক : চট্টগ্রামের মীরসরাইয়ে লরির সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে দুই ব্যান্ডশিল্পী নিহত হয়েছেন। তারা হলেন দেশের সংগীতাঙ্গনের দুই পরিচিত মুখ প্যাড ও পার্কাসন বাদক হানিফ এবং প্যাড বাদক পার্থ গুহ।

শনিবার ভোর পাঁচটার দিকে কক্সবাজার যাওয়ার পথে মীরসরাই উপজেলায় দুর্ঘটনায় প্রাণ হারান তারা। মারাত্মক আহত হয়েছেন মাইক্রোবাসে থাকা তরুণ গায়িকা বিউটি খানসহ আহত পাঁচজন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, চাঁদপুরে একটি শো করে রাত ৩টার দিকে একটি মাইক্রোবাসে করে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা হন তারা। ভোরে মীরসরাইয়ে আসার পর একটি লরির সঙ্গে তাদের মাইক্রোবাসটির সংঘর্ষ হয়। এতে দুইজন মারা যান। আহত হন পাঁচজন। হানিফ আহমেদ ও পার্থ গুহ দুজনেরই বাড়ি কুমিল্লায়।

হানিফের বড় ভাই মানিক আহমেদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ভোরে দুর্ঘটনার পর ঘটনাস্থলেই প্রাণ হারান পার্থ গুহ। আহত সবাইকে জরুরি ভিত্তিতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার হানিফকেও মৃত ঘোষণা করেন। গাড়িতে থাকা তরুণ সংগীতশিল্পী বিউটি খান, নন্দন, রাহাত, পাপ্পু এবং তাওহীদও মারাত্মক আহত হয়েছেন। এদের মধ্যে বিউটি খানের অবস্থা আশঙ্কাজনক।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, আহত তিনজনকে হাসপাতালে আনা হলে চিকিৎসক হানিফকে মৃত ঘোষণা করেন। আহত বিউটি ও লুৎফরকে চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এই বিভাগের আরো নিউজ

অভাবের সাথে যুদ্ধ করে ক্লান্ত, একটু রেস্ট দরকার; স্ট্যাটাস দিয়ে বিজিবি সদস্যের আত্মহত্যা
একেক সময় একেক তথ্য দিচ্ছেন ইকবাল
সুন্দরবনের লোকালয়ে মিললো বিশালাকৃতির অজগর
অবশেষে ফিরছেন সেন্টমার্টিনে আটকে পড়া পর্যটকরা
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর ৫ কোটি টাকা মূল্যের সম্পদ লিখে নেন সাকুরা
আজকের সর্বশেষ সব খবর