শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

চিত্রনায়িকা পরীমনির বাসায় র‌্যাবের অভিযান চলছে

প্রকাশিত : আগস্ট ৪, ২০২১




বিনোদন ডেস্ক ॥ রাজধানীর বনানীতে চিত্রনায়িকা পরীমনির বাসায় র‌্যাবের অভিযান চলছে। বুধবার (৪ আগস্ট) পরিমনি তার ভ্যারিফায়েড ফেসবুক পেইজ থেকে লাইভে এসে তার বাসায় আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতির কথা জানান।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানিয়েছেন, ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে তার বাসায় অভিযান চালানো হচ্ছে, বিস্তারিত পরে জানানো হবে।’

লাইভে পরিমনিকে বলতে শোনা যায়, ঘটনার একপর্যায়ে বনানী থানায় ফোন করে পরিমনি। থানা থেকে জানানো হয় যে, তার বাসায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা গিয়েছেন। তবে পরিমনি এ বিষয়ে বিস্তারিত কোনো তথ্য জানাননি।

লাইভে পরিমনি আরও জানায়, ঘটনার শুরুতে পরিমনির বনানীর ফ্ল্যাটে ‌’কে বা কারা’ প্রধান দরজায় নক করে। পরিমনি তাদের পরিচয় জানতে চাইলে ‌’দরজা খুলেন কে দেখাচ্ছি’ বলে প্রত্যুত্তর করে তারা।

নায়িকা পরীমনি নিজের ফেসবুক পেজে থেকে লাইভে এসে দিনদুপুরে কে বা কারা তাঁর বাসায় আক্রমণ চালাচ্ছে বলে জানিয়েছেন। তিনি লাইভে পুলিশের সহায়তা চেয়েছে।

এ সময় পরিমনি ভীত-সন্ত্রস্ত গলায় বারবার তাদের পরিচয় জানতে চান। মৃদু গলায় তারা নিজেদের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য বলে জানান। দীর্ঘ সময় কথপোকথনের পর পরিমনি তার বাসার দরজার খোলেন। তখন তাকে ফেসবুক লাইভ কাটতে বলা হলে, তিনি লাইভ কেটে দেন।

এদিকে র‌্যাব সূত্র জানায়, সম্প্রতি হেলেনা জাহাঙ্গীর, ফারিয়া মাহাবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে গ্রেপ্তারের ঘটনার ধারাবাহিকতায় চিত্রনায়িকা পরীমনির বাসায় এ অভিযান চলছে।

এই বিভাগের আরো নিউজ

শনিবার চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না
হবিগঞ্জ পৌরএলাকায় সুন্দর ও শান্তিপূর্নভাবে শারদীয় দুর্গাপূজা উৎসব পালিত
কিডনি ও লিভারে সমস্যা: হাসপাতালে থাকতে হবে খালেদা জিয়াকে
চৌমুহনীতে পূজামণ্ডপে হামলায় একজন নিহত, ১৪৪ ধারা জারি
আড়াই কোটি টাকা নিয়ে যশোর শিক্ষা বোর্ডের হিসাব সহকারী পলাতক
আজকের সর্বশেষ সব খবর