মঙ্গলবার | ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্র্যাট ও আধুনিক হাসপাতালের তত্ত্বাবধায়কের প্রতি মেয়র সেলিমের কৃতজ্ঞতা

প্রকাশিত : ডিসেম্বর ১৪, ২০২২




স্টাফ রিপোর্টার ॥ পৌরকর পরিশোধ করায় হবিগঞ্জের চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্র্যাট ও হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের তত্ত্বাবধায়কের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম। মঙ্গলবার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্র্যাট ভবনের সমুদয় পৌরকর ২০২২-২৩ অর্থবছর পর্যন্ত ৩৫ লক্ষ ২০ হাজার টাকা পরিশোধ করেন হবিগঞ্জের চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্র্যাট মোহাম্মদ হারুন অর রশীদ।

বেলা ১২ টায় তিনি তার নিজ কার্যালয়ে পৌরকরের চেক মেয়র আতাউর রহমান সেলিমের হাতে হস্তান্তর করেন।

পৌরকর প্রদান করায় চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্র্যাটের প্রতি কৃতজ্ঞতা জানান মেয়র। তিনি বলেন, ‘বৈশ্বিক এ সংকটময় পরিস্থিতিতে পৌরকর আদায় করে হবিগঞ্জ পৌরসভার কর্মকান্ডে সহযোগিতা করায় আমি পৌর পরিষদের পক্ষ থেকে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্র্যাটের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’ তিনি বলেন, এ পৌরকর আদায় করায় পৌরসভা তার উন্নয়ন ও সেবা কার্যক্রম এগিয়ে নিতে পারবে।

এদিকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের তত্ত্বাবধায়ক আমিনুল হক সরকার হাসপাতালের সমুদয় পৌরকর এবং শেখ হাসিনা মেডিক্যাল কলেজ ভবনের বকেয়া পৌরকরের অংশসহ মোট ৩৩ লক্ষ টাকা পরিশোধ করেন। মেয়র আতাউর রহমান সেলিম ওই পৌরকর পরিশোধ করায় তত্ত্বাবধায়ক ডাঃ আমিনুল হকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আজকের সর্বশেষ সব খবর