বৃহস্পতিবার | ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

চুনারুঘাটে ইজিবাইকচালক হত্যাকাণ্ডে অভিযুক্ত আটক

প্রকাশিত : জানুয়ারি ১৩, ২০২৩




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় ব্যাটারি চালিত ইজিবাইকচালক এখলাছ মিয়া হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মো. জালাল মিয়া নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। আটক ব্যক্তির নামে চুরি, ছিনতাই ও মানবপাচারের অভিযোগেও মামলা রয়েছে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ সিলেটের মিডিয়া কর্মকর্তা ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আফছান-আল-আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

একই দিন চুনারুঘাট থেকে আটক করা হয় তাকে। তিনি উপজেলার আব্দুল্লাহপুর এলাকার মৃত ফুল মিয়ার ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব ছায়া তদন্তে এখলাছ মিয়া হত্যায় জালালের সম্পৃক্ততা পেয়েছে। তার নামে বিভিন্ন থানায় চুরি, ছিনতাই, মাদক ও মানবপাচারের অভিযোগেও মামলা রয়েছে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আটক করার পর তাকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) কাছে হস্তান্তর করা হয়েছে।

গত বছরের ৫ অক্টোবর রাত সাড়ে ১০টায় চুনারুঘাট থানাধীন চার নম্বর পাইকপাড়া ইউনিয়নের অন্তর্গত দেউন্দি চা-বাগানের মেইন ডিভিশনের ১৫ নম্বর লাইনের পাশ থেকে এখলাছের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার দুইদিন পর চুনারুঘাট থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আশরাফ জানান, এ হত্যা মামলায় জড়িত থাকার অভিযোগে পুলিশ একাধিক আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে। বর্তমানে মামলাটি তদন্ত করছে পিবিআই।

আজকের সর্বশেষ সব খবর