বৃহস্পতিবার | ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

চুনারুঘাটে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

প্রকাশিত : ডিসেম্বর ১২, ২০২১




চুনারুঘাট প্রতিনিধি॥ হবিগঞ্জের চুনারুঘাটে ৫ম ডিজিটাল বাংলাদেশ দিবস পালন করা হয়েছে। ‘ডিজিটাল বাংলাদেশের অর্জন, উপকৃত সকল জনগণ ‘ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে এ দিবস পালন করা হয়।

রোববার সকাল সাড়ে ১১টায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে উপজেলা প্রশাসনের সভা কক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

চুনারুঘাটের সহকারী কমিশনার (ভূমি) মিলটন চন্দ্র পালের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন – উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন – উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফর রহমান মহালদার, বীর মুক্তিযোদ্ধা আঃ গফফার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ মোতাব্বির আলী, চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি মোঃ জামাল হোসেন লিটন প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন – উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ, শিক্ষকমন্ডলী, সাংবাদিকবৃন্দ উদ্যোক্তা ও ছাত্র -ছাত্রীবৃন্দ। ডিজিটাল বাংলাদেশ দিবস -২০২১ উপলক্ষে আয়োজিত উপস্থিত বক্তৃতা ও প্রেজেন্টেশন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

আজকের সর্বশেষ সব খবর