সোমবার | ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

চ্যানেল এস-এর ‘মোমেন্ট অব সায়লেন্স’ কর্মসূচী পালিত

প্রকাশিত : এপ্রিল ১৬, ২০২২




জার্নাল প্রতিবেদক ॥ কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থদের জন্য তহবিল সংগ্রহকারী প্রখ্যাত ব্যক্তিত্ব দবিরুল ইসলাম চৌধুরী ওবিই’র ১০২ তম জন্মবার্ষিকীতে‘মৌনমুহুর্ত’কর্মসূচী পালিত হয়েছে হবিগঞ্জে। ‘মোমেন্ট অবসায়লেন্স’নামের ওই কর্মসূচী হবিগঞ্জ প্রেসক্লাবের সামনে শনিবার বেলা ২ টায় আয়োজন করে যুক্তরাজ্য ভিত্তিক টেলিভিশন‘চ্যানেল এস’।

এই কর্মসূচীতে ১০২ সেকেন্ড নিরবতা পালন করা হয় কোভিড-১৯ এবং যুদ্ধ বিগ্রহেবিশ্বের সকল মৃত্যুবরণকারীদের স্মরণ করে। অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী বলেন‘দবিরুল ইসলাম চৌধুরী যে মানবিক দৃষ্টিভঙ্গি দেখিয়েছেন তা যেন আমরা সারাজীবনচর্চা করতে পারি।’শহীদ চৌধুরী তরুনদের উদ্দেশ্যে বলেন যে কোন পরিস্থিতিতে আমরা যেন আরো মানবিক হই।

এ ছাড়াও মৌনমুহুর্ত কর্মসূচীতে আরো বক্তব্য রাখেন হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাসেল চৌধুরী, সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, মোহাম্মদ নাহিজ ও আওয়ামীলীগ নেতা নিলাদ্রী পুরকায়স্থ টিটু।

বক্তারা দবিরুল ইসলাম চৌধুরীর ১০২ তম জন্মবার্ষিকীতে শুভেচ্ছা জানান। ঘড়ির কাটা যখন বেলা ২ টা ১ মিনিট তখন কর্মসূচীতে উপস্থিত সবাই ১ শ ২ সেকেন্ড মৌনতা পালন করেন।

বিশ্বব্যাপী কোভিড-১৯ এবংযুদ্ধবিগ্রহে মৃত্যুবরণকারীদের স্মরনে এ মৌনতা পালন করা হয়।

কর্মসূচীতে আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাশেদ আহমেদ খান, বিশিষ্ট সাংবাদিক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, প্রদীপ দাস সাগর, শাকিল চৌধুরী, মোঃ সুরুজ আলী, সৈয়দ মশিউর রহমান, মীর আব্দুল কাদির, জাকারিয়া চৌধুরী, সাইফুর রহমান তারেক, দিদার এলাহী সাজু, নিরঞ্জন গোস্বামী শুভ, মোঃ জুয়েল চৌধুরী, খান রাহাত ফেরদৌস চপল, একে আজাদ, চলচিত্র পরিচালক মোক্তাদির ইবনে ছালাম, বিশিষ্ট সাংস্কৃতিক সংগঠক মোঃ আবুল ফজল প্রমুখ।

আজকের সর্বশেষ সব খবর