বুধবার | ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী: স্পীকার

প্রকাশিত : এপ্রিল ২০, ২০২২




জার্নাল ডেস্ক ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী (এমপি)।

বুধবার (২০ এপ্রিল) রংপুরের পীরগঞ্জ উপজেলা পরিষদ আয়োজিত উপজেলার সরকারি কর্মকর্তাবৃন্দের সাথে মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দর্শন ছিল দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো। এজন্যই তিনি অর্থনৈতিক মুক্তি অর্জনের লক্ষ্যে জনগণের ভাগ্যোন্নয়নের জন্য আজীবন কাজ করে গেছেন। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পন্ন করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন এবং এ সকল কাজ আজ দৃশ্যমান।

স্পীকার বলেন, সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় বিধবা ভাতা, বয়স্ক ভাতা, অসহায় প্রতিবন্ধী ভাতা, ল্যাক্টেটিং মাদার সহায়তার সুফল আজ প্রত্যন্ত এলাকায় পৌঁছে যাচ্ছে। নিজ অর্থায়নে পদ্মা সেতু, ঘরে ঘরে বিদ্যুৎ এবং আশ্রয়ণ প্রকল্পের সফলতাও জনগণ আজ ভোগ করছে।

এ সময় উপস্থিত ছিলেন- রংপুর জেলার জেলা প্রশাসক আসিফ আহসান, পীরগঞ্জ উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ, উপজেলা চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল ও স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

আজকের সর্বশেষ সব খবর