সোমবার | ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

জনপ্রিয় নায়িকাকে বিয়ে করলেন তামিল প্রযোজক

প্রকাশিত : সেপ্টেম্বর ২, ২০২২




বিনোদন ডেস্ক ॥ তামিল চলচ্চিত্র পরিচালক ও টেলিভিশন অভিনেত্রী ভি জে মহালক্ষ্মীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন প্রযোজক রবীন্দ্রর চন্দ্রশেখরন। খবর ভারতীয় সংবাদ মাধ্যম এই সময়ের।

বৃহস্পতিবার দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের আনুষ্ঠানিকভাবে বিয়ে সম্পন্ন হয়। বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মহালক্ষ্মী। সেখানে ভক্তদের উদ্দেশে দিয়েছেন বিশেষ বার্তাও। মহালক্ষ্মী লিখেছেন, নিজেকে অত্যন্ত সৌভাগ্যবতী বলে মনে হচ্ছে। আমার জীবন ভালোবাসায় পরিপূর্ণ হয়েছে। ভালোবাসার মানুষের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ে স্বাভাবিকভাবেই খুশি এই অভিনেত্রী।

শ্যুটিংয়ের সেটেই প্রথম মহালক্ষ্মীর সঙ্গে আলাপ রবীন্দ্ররের। তার প্রযোজনায় ‘বিদিয়াম বারাই কাথিরু’ নামক একটি সিনেমাতেও অভিনয় করেন অভিনেত্রী। আর এই ছবির শ্যুটিং চলাকালীন একে অপরের প্রেমে পড়েন তারা। বন্ধুত্ব দিয়ে যে সম্পর্ক শুরু হয়েছিল তা বৃহস্পতিবার পরিণয় পেলো।

উল্লেখ্য, ভারতের টেলিভিশন জগতের অত্যন্ত জনপ্রিয় নাম মহালক্ষ্মী। ২০০০ সালে তিনি প্রথম টেলিভিশনে ডেবিউ করেন উপস্থাপক হিসেবে। এরপর তিনি বিভিন্ন সিরিয়ালে অভিনয় করেন। একাধিক মেগা সিরিয়াল ‘অফিস’, ‘বাণী রানি’, ‘উরু কাই উসাই’-তে তার অভিনয় দর্শকদের নজর কেড়েছিলেন। এই মুহূর্তে তিনি ‘মহারাসি’ সিরিয়ালে কাজ করছেন। অন্যদিকে, তামিল ইন্ডাস্ট্রিতে অন্যতম দাপুটে প্রযোজক রবীন্দ্রর। এরই মধ্যে বেশ কিছু হিট তামিল ছবির প্রযোজনা করেছেন তিনি।

আজকের সর্বশেষ সব খবর