বুধবার | ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

জাপা নেতা জালাল উদ্দিন খানের মায়ের মৃত্যুতে জাতীয় পার্টির চেয়ারম্যান ও মহাসচিবের শোক

প্রকাশিত : সেপ্টেম্বর ২০, ২০২১




প্রেস বিজ্ঞপ্তি ॥ জাতীয় পার্টি হবিগঞ্জ জেলার সদস্য সচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সহ-সভাপতি জালাল উদ্দিন খানের মা মোছাঃ সরফুন্নেছা খানম (৮৫) এর মৃত্যুতে জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদে বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। তিনি মরহুমার রুমের মাগফিরাত কামনা করেন।

পৃথক এক শোক বার্তায় জাতীয় পার্টি হবিগঞ্জ জেলার সদস্য সচিব জালাল উদ্দিন খানের মায়ের মৃত্যুুতে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। তিনি মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন।

অনুরূপ এক শোকবার্তায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সিলেট বিভাগীয় অতিরিক্ত মহাসচিব এ টি ইউ তাজ রহমান জাতীয় পার্টি হবিগঞ্জ জেলার সদস্য সচিব জালাল উদ্দিন খানের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। তিনি মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন।

অপর এক শোকবার্তায় জাতীয় পার্টি হবিগঞ্জ জেলার সদস্য সচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সহ-সভাপতি জালাল উদ্দিন খানের মাযের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা আহ্বায়ক, সাবেক সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু। তিনি মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন।

এছাড়াও হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জালাল উদ্দিন খানের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়ামের সাবেক সদস্য, হবিগঞ্জ জেলার শাখার সাবেক সভাপতি আলহাজ্ব আতিকুর রহমান আতিক, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সৈয়দ মঞ্জুর উদ্দিন মঞ্জু, কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা জাপার সাবেক সাধারণ সম্পাদক শংকর পাল, কেন্দ্রীয় সদস্য তৌহিদুল ইসলাম তৌহিদ, জেলা কৃষক পার্টির সভাপতি ও কেন্দ্রীয় দপ্তর সম্পাদক গাজী মিছবাহ উদ্দিন, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমেদ, জেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হক জিয়া, কাজল আহমেদ, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি প্রফেসর আবিদুর রহমান, জেলা যুব সংহতির আহ্বায়ক এডভোকেট শিবলী খায়ের, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নিজাম উদ্দিন সানু, সদস্য সচিব ওলিউর রহমান সোহাগ, শায়েস্তাগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুস সালাম, সদস্য সচিব রকিব আহমেদ, শায়েস্তাগঞ্জ পৌর জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুল কাইয়ুম, সদস্য সচিব আব্দুল আউয়াল, জেলা জাপা নেতা তাজ উদ্দিন আহমেদ বাবুল, প্রভাষক এসএম লুৎফুর রহমান প্রমুখ।

 

আজকের সর্বশেষ সব খবর