বুধবার | ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

জায়গা সংক্রান্ত বিরোধে পাইকপাড়ায় স্বামী স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম

প্রকাশিত : ডিসেম্বর ২১, ২০২১




স্টাফ রিপোর্টার ॥ জায়গা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে হবিগঞ্জ সদর উপজেলার উত্তর পাইকপাড়া গ্রামে স্বামী স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। গুরুতর আহত উত্তর পাইকপাড়া গ্রামের সবুজ মিয়ার মাথায় ২টি কুব রয়েছে, তার স্ত্রী শিফা আক্তারের নাকের হাড় ভেঙ্গে গেছে।

জানা যায়, জায়গা সংক্রান্ত বিরোধ কে কেন্দ্র করে উত্তর পাইকপাড়া গ্রামের সুবজ মিয়ার সাথে একই গ্রামের আত্বীয় আব্দুর রাজ্জাকের পরিবারের বিরোধ রয়েছে। সেই বিরোধকে কেন্দ্র করে গত ১৬ ডিসেম্বর বিকালে সবুজ মিয়ার বাড়িঘরে হামলা চালায় আব্দুল আওয়াল, আব্দুল আহাদ, আব্দুর রেজ্জাক ও তার লোকজন। এসময় সবুজ মিয়াকে কুপিয়ে রক্তাক্ত জখম করে সন্ত্রাসীরা।

স্বামীকে বাচাতে এগিয়ে আসলে সবুজ মিয়ার স্ত্রীকে লোহার রড দিয়ে বাইরাইয়া নাকের হাড় ভেঙ্গে ফেলা হয়। আব্দুর রেজ্জাকের লোকজন সবুজ মিয়ার বসতঘরের ভেতরে প্রবেশ করে ব্লাড ক্যান্সারে আক্রান্ত সবুজ মিয়া মা ছালেমা খাতুন ও বৃদ্ধ বাবা আব্দুল হেকিমকেও গুরুতর জখম করে। আশপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন।

বেশ কিছুদিন হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা গ্রহণ করা সবুজ মিয়া জানান- আব্দুর রেজ্জাক ও তার লোকজন সন্ত্রাসী কায়দায় বাড়িঘরে হামলা করে আমাদেরকে হত্যার চেষ্টা করেছে। তারা এলাকায় সন্ত্রাসী হিসাবে পরিচিত। গুরুতর আহত করেও তারা ক্ষান্ত হয়নি। এবার তারা আমাদেরকে বাড়িঘরে যেতেও ভয়ভীতি দেখাচ্ছে। হবিগঞ্জ সদর থানার পুলিশ আহত সবুজ মিয়াসহ অন্যান্যদের খোজ খবর নিতে হাসপাতাল পরিদর্শন করেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

আজকের সর্বশেষ সব খবর