শনিবার | ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীর আলোচনায় ছাত্রদলের চেয়ার ছোড়াছুড়ি

প্রকাশিত : জুন ২, ২০২১




জার্নাল ডেস্ক ॥ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় চেয়ারে বসাকে কেন্দ্র ছাত্রদল নেতা কর্মীদের মধ্যে চেয়ার ছোড়াছুড়ি ঘটনা ঘটেছে। তবে এই ঘটনায় কেউ আহত হয়নি বলে জানা গেছে। বুধবার (২ জুন) জাতীয় প্রেসক্লাবে বিকাল ৪টার দিকে ছাত্রদলের পূর্বনির্ধারিত আলোচনা সভায় এই ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আলোচনা সভা শুরুর পর বিকাল ৪টার দিকে মিলনায়তনের ভেতরে হঠাৎ করে ছাত্রদলের দুটি পক্ষের নেতা কর্মীরা চেয়ার ছোড়াছুড়ি শুরু করে। এর ফলে অনুষ্ঠানে উত্তেজনা তৈরি হয় এবং অনেক কর্মীরা বিচলিত হয়ে দৌঁড়ে মিলনায়তনের ভেতর থেকে বাইরে চলে আসেন। এসময় উপস্থিত সিনিয়র নেতারা তাদের থামানোর চেষ্টা করলেও উত্তেজনা আরো বেশ কিছুক্ষণ চলে।

চেয়ার ছোড়াছুড়ির ঘটনা প্রসঙ্গে জানতে চাইলে নামপ্রকাশে অনিচ্ছুক ছাত্রদলের এক সিনিয়র নেতা বলেন, চেয়ারে বসাকে কেন্দ্র করে সংগঠনের ছোটরা এই ঘটনা ঘটিয়েছে। কিন্তু অনাকাঙ্খিত কোন ঘটনা ঘটেনি এবং কেউ আহতও হয়নি।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। এছাড়া ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ সংগঠনটির সিনিয়র নেতারা এসময় উপস্থিত ছিলেন।