সোমবার | ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

জেলা বিএনপি নেতা এডভোকেট সেলিমের বাসায় বোমা হামলার ঘটনায় তাঁতীদলের নিন্দা ও ক্ষোভ

প্রকাশিত : মে ৭, ২০২৩




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক, সাবেক নির্বাচিত সাংগঠনিক সম্পাদক, ও বিগত হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী এবং বিগত জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৩ আসনের বিএনপি মনোনীত প্রাথমিক তালিকাভূক্ত এমপি প্রার্থী এডভোকেট মোঃ এনামুল হক সেলিমের বাসায় বোমা হামলার নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে হবিগঞ্জ জেলা তাঁতীদল নেতৃবৃন্দ।

রবিবার সংবাদপত্রে প্রদত্ত এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, এডভোকেট মোঃ এনামুল হক সেলিম একদিনে সৃষ্টি হয়নি। দীর্ঘ রাজনৈতিক চড়াই উৎরাই পেড়িয়ে ছাত্রদলের রাজনীতে থেকে শুরু করে বিএনপির তৃনমুল নেতাকর্মীদের মন জয় করে তিনি হবিগঞ্জ জেলা বিএনপির জনপ্রিয় নেতা ও হবিগঞ্জবাসীর আস্থাভান ব্যক্তিত্ব। জেল-জুুলম-অত্যাচার ও নির্যাতন সহ্য করেই তিনি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শ বাস্তবায়নে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের একজন অগ্র সৈনিক হয়ে গনতন্ত্র পুনরুদ্ধানের আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ আরোও বলেন, তাকে দমন করতেই তার বাসায় এই ধরণের জঘণ্য কাজ করেছে অজ্ঞাত সন্ত্রাসী ও দৃস্কৃতিকারীরা। ষড়যন্ত্র করে এডঃ এনামুল হক সেলিমকে দমানো যাবে না। এতে বিএনপি নেতাকর্মীরা আরো শক্তিশালী হবে। দলের সকল পর্যায়ের নেতৃবৃন্দ এই ধরণের সন্ত্রাসী হামলা প্রতিহত করতে প্রস্তুত রয়েছে।

বিবৃতিতে স্বাক্ষর করেন, হবিগঞ্জ জেলা তাঁতীদলের সভাপতি সৈয়দ তোফায়েল ইসলাম কামাল, সিনিয়র সহ-সভাপতি খোকন শাহী ধনু, সাধারণ সম্পাদক শফি কাইয়ূম, সাংগঠনিক সম্পাদক সম্পাদক ইউপি সদস্য একেএম রাজিব প্রমূখ।উল্লেখ্য, গত বৃহস্পতিবার দিবাগত রাত অনুমান সোয়া ১ টা দিকে এনামুল হক সেলিম এর বাসার সামনে পর পর কয়েকটি বিকট শব্দ হয়। এ সময় আতঙ্কিত হয়ে পড়েন তিনিসহ পরিবারের সদস্যরা।

পর পর প্রায় ৮/১০টি চকোলেট বোমার খোসা ও পেট্রোল ভর্তি একটি স্প্রাইটের বোতল পাওয়া যায়। এর মধ্যে দুটি অবিস্ফোরিত চকোলেট বোমা পাওয়া যায়। পুলিশ খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন এবং বোমার খোসাসহ আলামত জব্দ করে।

আজকের সর্বশেষ সব খবর