মঙ্গলবার | ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

জনপ্রতিনিধিদের আশ্বাসে আর বিশ্বাস নেই মাইজগাঁও গ্রামবাসীর, বর্ষামৌসুমে চরম দুর্ভোগ

প্রকাশিত : জুলাই ১৮, ২০২১




মোঃ আলাল মিয়া, নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নে জনপ্রতিনিধিদের আশ্বাসে আর বিশ্বাস নেই মাইজগাঁও দক্ষিণগাঁও গ্রামবাসীর। বর্ষামৌসুমে কাঁদা রাস্তায় নাকাল কয়েক হাজার মানুষের চলাচল। এসব দেখার যেন কেউই নেই। বছর ঘুরে নির্বাচন আসলেই শুধু উন্নয়নের ফুলঝুরি করেন বিভিন্ন দলের চেয়ারম্যান মেম্বার প্রার্থীরা। নির্বাচন চলে গেলে আর খোঁজ মেলে না তাদের।

রোববার (১৮ জুলাই) নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের ভূমিহীনপাড়া,মাইজগাঁও,দক্ষিণগাঁও গ্রামে গিয়ে চলাচলের রাস্তার বেহাল দেখা যায়।

শাহিন আহমেদ নামে স্থানীয় এক বাসিন্দা বলেন, দীর্ঘদিন ধরে বর্ষামৌসুমে কাঁদা রাস্তায় চলাচল করতে হচ্ছে। কোনো জনপ্রতিনিধিদের নজরে এসব বেহাল অবস্থা আসছে না। আমাদের দুঃখ দেখার কেউই নেই। জাহিদ নামে এক যুবক বলেন, এই রাস্তার কারণে ঘর থেকে বের হতেই মন চায় না। বৃষ্টির পানিতে রাস্তাটি কাঁদায় হাঁটু পর্যন্ত চলে যায়। স্থানীয় এলাকাবাসী আরো বলেন, আমাদের দুর্ভোগের কথা চিন্তা করে রাস্তাটি সংস্কার করে দেওয়া হোক।

এব্যাপারে বাউসা ইউনিয়ন পরিষদের চেয়্যারম্যান আবু সিদ্দিক বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রীে উদ্যোগ গ্রাম হবে শহর। এই পরিকল্পনাকে সামনে রেখে আমরা ব্যাপক উন্নয়নে কাজ করছি। ধারাবাহিকভাবে আমার ইউনিয়ন পরিষদ এলাকায় যত গুলো কাঁচা রাস্তা রয়েছে সেগুলো মেরামত করা হবে।