শনিবার | ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

ঝালকাঠিতে ভারত-পাকিস্তান সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩

প্রকাশিত : অক্টোবর ২৫, ২০২১




ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠির রাজাপুরে ভারত-পাকিস্তানের ক্রিকেট খেলা দেখার সময় দুই পক্ষের সংঘর্ষে তিন জন আহত হয়েছে। রোববার রাত ৯টার দিকে রাজাপুর উপজেলার সাংগর মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন আলীম স্টোরে টেলিভিশনে খেলা দেখার সময় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আলিম স্টোরে সবাই ভারত-পাকিস্তানের খেলা দেখছিল। হঠাৎ ভারতের প্রথম ইউকেট পতন হলে পাকিস্তানের সমর্থকরা শ্লোগান দিতে থাকে। এ সময় সুমন মৃধা শ্লোগানের প্রতিবাদ করলে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে আলমাছসহ পাকিস্তানের অন্য সমর্থক একই এলাকার জাকির হোসেন ও জুয়েল পাশ থেকে উঠে সুমন মৃধার ওপর হামলা চালায়।

হামলার ঘটনায় কাশেম মৃধা, কামাল মৃধা ও সুমন মৃধা আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কাশেম মৃধাকে ভর্তি রেখে অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয় চিকিৎসকরা।

এ ব্যাপারে জানতে অভিযুক্ত মো. জুয়েল এর সাথে যোগাযোগ করলে তিনি হামলার কথা অস্বীকার করে জানায়, তার ফুপাতো ভাই আলমাছ খেলা দেখার সময় জয় পাকিস্তান বলায় সুমন মৃধা তাকে গালাগালি দিয়ে মারধর করেছে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনা স্থলে ফোর্স পাঠিয়ে পরিস্থিতি শান্ত করা হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ আসলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আজকের সর্বশেষ সব খবর