বুধবার | ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

টাঙ্গাইলে আ.লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত ১

প্রকাশিত : ফেব্রুয়ারি ৮, ২০২১




সারাদেশ ডেস্ক : টাঙ্গাইলের গোপালপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। আজ সোমবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত মো. খলিল (৩৫) উপজেলার ডুবাইল আটাপাড়া গ্রামের নাজিম উদ্দিনের ছেলে। তিনি বিদ্রোহী প্রার্থী ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিনের সমর্থক।

স্থানীয়রা জানান, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রকিবুল হক ছানার নির্বাচনী প্রচারণায় জেলা আওয়ামী লীগের একটি দল সন্ধ্যার দিকে গোপালপুর পৌঁছায়। তারা থানার মোড়ে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অবস্থান করছিলেন। বিদ্রোহী প্রার্থী ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন ও তার সমর্থকরা ওই এলাকায় আসেন। এসময় আওয়ামী লীগ মেয়র প্রার্থীর সমর্থকদের সঙ্গে তাদের হাতাহাতি হয়। এ ঘটনার প্রতিক্রীয়ায় বিদ্রোহী প্রার্থী গিয়াস উদ্দিনের সমর্থকরা ওই এলাকায় নৌকা প্রতীকের একটি নির্বাচনী অফিস ভাঙচুর করে। পরে নৌকা প্রতীকের সমর্থকরা গিয়াস উদ্দিনের বাসায় হামলা করে। তারা গিয়াস উদ্দিনের ভাইয়ের দোকানও ভাঙচুর করে। গিয়াস উদ্দিনের গ্রাম ডুবাইল এলাকায় হামলার এ খবর ছড়িয়ে পরলে সেখানে উত্তেজনা দেখা দেয়। তার সমর্থকরা মিছিল নিয়ে উপজেলা সদরের দিকে রওনা হন। পথে সোমেশপুর এলাকায় তাদের উপর নৌকা প্রতীকের সমর্থকরা হামলা চালায়। এসময় খলিল নামের ওই যুবক মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোপালপুর থানার ওসি মোশাররফ হোসেন জানান, নিহতের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে। এ ঘটনায় রাত সোয়া ৯টা পর্যন্ত কোনো মামলা হয়নি।

আজকের সর্বশেষ সব খবর