বৃহস্পতিবার | ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

ট্রাক-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল তামাক ব্যবসায়ীর

প্রকাশিত : মে ২৩, ২০২২




জার্নাল সারাদেশ বার্তা ॥ লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শহিদুল ইসলাম (৩৮) নামে এক তামাক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

সোমবার (২৩ মে) সকালে উপজেলার লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের তুষভান্ডার মহিলা ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

মৃত শহিদুল ইসলাম কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের বৈরাতী গ্রামের তোজাম্মেল হোসেনের ছেলে।

আহতরা হলেন, নিহত শহিদুলের ছোট ভাই শহিদার রহমান ও অটোচালক আনিছার রহমান।

স্থানীয়রা জানান, সকালে একটি অটোরিকশায় করে কাকিনার আকিজ টোবাকো কোম্পানিতে তামাক বিক্রি করার জন্য অটোরিকশায় করে যাচ্ছিলেন শহিদুল। এ সময় লালমনিরহাট থেকে ছেড়ে আসা পণ্যবাহী একটি ট্রাক তুষভান্ডার মহিলা ডিগ্রী কলেজের সামনে অটোরিকশাটিকে ধাক্কা দিলে দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তামাক ব্যবসায়ী শহিদুল ইসলাম মারা যান। এ ঘটনায় অটোচালক আনিছার ও নিহত শহিদুলের ছোট ভাই শাহিদার রহমানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাদের রংপুর মেডিকেল কলেজে রেফার করেন।

এ বিষয়ে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জরুরি বিভাগের ডাক্তার সাজিদা সুচিত্রা জানান, অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের দু’জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসূল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। চালক-হেলপার পলাতক থাকায় ট্রাকটিকে আটক করা হয়েছে।

আজকের সর্বশেষ সব খবর