মঙ্গলবার | ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

ট্রেনে ছিনতাই চক্রের ২ সদস্য আটক

প্রকাশিত : সেপ্টেম্বর ৮, ২০২১




জার্নাল প্রতিবেদক ॥ ব্যাগ ও মোবাইল চুরি করে চলন্ত ট্রেন থেকে ঝাপ দেওয়ার চেষ্টা দুই যুবকের, ট্রেন যাত্রীদের হাতে নাতে পাকরাও করে দুই ছিনতাইকারী সদস্যকে গণপিটুনি।

বুধবার (৮ সেপ্টেম্বর)) রাতে সিলেট থেকে ঢাকাগামী উপবন ট্রেনে ছিনতাইকারীর কবলে পড়েন সৌদি প্রবাসী সুহেল আরজু।

এদিন ভোর রাতে সিলেট থেকে ঢাকাগামী উপবন এক্সপ্রেস যখন আজমপুর স্টেশনে ঢুকছিল সেই সময়ে ট্রেনে থাকা প্রবাসী সুহেল আরজু’র ব্যাগে থাকা প্রয়োজনীয় কাগজপত্র ও মোবাইল ফোন নিয়ে চলন্ত ট্রেন থেকে ঝাপ দেওয়ার চেষ্টা করে দুই ছিনতাইকারী যুবক। কিন্তু হাতে নাতে ঐ যুবককে ধরে ফেলে ট্রেনের যাত্রীরা।

পরে ট্রেনে থাকা যাত্রী সিলেট জেলা ছাত্রলীগ নেতা রাজন রাজ, হাবিবুর রহমান রাসেল ও মুহিব আহমেদের সহযোগিতায় দুই ছিনতাইকারীকে ধরে গণপিটুনি দিয়ে ট্রেনের পুলিশের মাধ্যমে ভৈরব থানায় হস্তান্তর করা হয়।

প্রবাসি সুহেল আরজু জানান, ট্রেনে ওঠার পর থেকেই এই দুই পকেটমার ট্রেনে ছিল। কিন্তু তাদের গতিবেগ ভাল ছিল না। এক পর্যয়ে আমার ব্যাগ নিয়ে যাওয়ার সেষ্টা করে। সাথে সাথে ট্রেনে থাকা যাত্রীদের সহযোগিতায় তাদেরকে ধরে ফেলি।

ইমন নামে এক যাত্রী জানান, এক শ্রেণির অসাধু কর্মচারী ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দেখা যায় অবৈধভাবে ট্রেনের চালক ও কর্মচারীদের সাথে লেনদেন করে বিনা টিকেটে যাত্রীদের ট্রেনে তুলে দিতে ও ট্রেন থেকে প্লাটফর্ম পার করে দিতে।

এসব অপকর্ম বেড়েছে মনে করেন সাধারণ যাত্রীরা।