বুধবার | ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

টয়লেট থেকে উদ্ধার নবজাতকের চিকিৎসা চলছে

প্রকাশিত : মে ১১, ২০২১




জার্নাল সারাদেশ বার্তা : পাবনায় টয়লেটের সানশেড থেকে এক নবজাতক কন্যা শিশু উদ্ধার করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। মঙ্গলবার ( ১১) বিকেল সাড়ে ৫টার দিকে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শিশুটি উদ্ধার করা হয়।

আটঘরিয়া হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স হাসনা হেনা আক্তার বলেন, বিকেলে মহিলা ওয়ার্ডের রোগীদের চিকিৎসা ও ওষুধ সরবরাহ করতে গিয়ে হঠাৎ শিশুটির কান্না শুনতে পাই এবং ঘটনাস্থলে গিয়ে নবজাতক শিশুটিকে দেখতে পাই।

তিনি জানান, নবজাতক মেয়ে শিশুটিকে উদ্ধার করে চিকিৎসা দেওয়া হয়েছে। শিশুটি এখন সুস্থ আছে।

আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রফিকুল হাসান জানান, হাসপাতালের স্টাফদের আড়ালে কীভাবে বাচ্চাটি পাওয়া গেল বিষয়টি ভেবে অবাক হচ্ছি। পুলিশের মাধ্যমে জানার চেষ্টা চলছে। তারা সিসি ক্যামেরার ফুটেজ দেখে সেই ব্যক্তিকে চিহ্নিত করার জন্য কাজ করছে। শিশুটিকে সার্বক্ষণিক চিকিৎসার জন্য ডাক্তার নিয়োগ করা হয়েছে বলে জানান তিনি।

আটঘরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুল ইসলাম জানান, বিষয়টি স্পর্শকাতর। খবর পেয়ে পুলিশ পাঠিয়ে শিশুটিকে উদ্ধার করা হয়েছে। হাসপাতালেই নার্সদের দায়িত্বে রয়েছে শিশুটি। সিসি ক্যামেরার ফুটেজ দেখে খতিয়ে দেখা হচ্ছে।

 

আজকের সর্বশেষ সব খবর