শনিবার | ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে একই সঙ্গে দুই কলেজে চাকুরী করার অভিযোগ ৩ শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ

প্রকাশিত : মার্চ ১১, ২০২১




রেদওয়ানুল হক মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে একই সঙ্গে দু কলেজে চাকুরী করার অভিযোগ উঠেছে তিন শিক্ষকের বিরুদ্ধে। তিন শিক্ষক হলেন, নুর ইসলাম মনা, আফরোজা বেগম ও আজিজুন নাহার।

খোঁজ নিয়ে জানাযায়, ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া ডিগ্রী কলেজে অনার্স দর্শন বিভাগের প্রভাষক হিসেবে কর্মরত আছেন নুর ইসলাম মনা। একই সঙ্গে তিনি আবুল হোসেন সরকার ডিগ্রী কলেজে দর্শন বিভাগের প্রভাষক হিসেবে রয়েছেন। আফরোজা বেগম রুহিয়া ডিগ্রী কলেজে অনার্স ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক হিসেবে কর্মরত আছেন। একই সঙ্গে তিনি লাহিড়ী ডিগ্রী কলেজে ব্যবস্থাপনা বিভাগে ডিগ্রি কলেজের প্রভাষক হিসেবে রয়েছেন। আজিজুন নাহার রুহিয়া ডিগ্রী কলেজে অনার্স ইতিহাস বিভাগের প্রভাষক হিসেবে আছেন। এবং পঞ্চগড়ের বোদা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে আছেন। দুই প্রতিষ্ঠানেই রয়েছে তাদের হাজিরা খাতায় স্বাক্ষর।

এবিষয়ে তিন শিক্ষকের সাথে যোগাযোগ করা হলে তারা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এটা একান্তই ব্যক্তিগত ব্যাপার। আর আজিজুন নাহার বলেন, আমাকে রুহিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ জোরপূর্বক কলেজে নিয়ে গেছেন।

এ প্রসঙ্গে রুহিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ মামুনুর রশিদ জানান, আমার কাছে অফিসিয়াল কোন তথ্য নেই।

ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার ও রুহিয়া ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি আব্দুল্লাহ-আল-মামুন জানান, বিষয়টি আমার জানা নেই। কেউ ২ টি প্রতিষ্ঠানে একসাথে চাকুরী করতে পারবেন না। এমনটা হলে তাদেরকে শোকজ করা হবে।

 

এই বিভাগের আরো নিউজ

জনপ্রিয়তা হারানো বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়: এমপি আবু জাহির
অভাবের সাথে যুদ্ধ করে ক্লান্ত, একটু রেস্ট দরকার; স্ট্যাটাস দিয়ে বিজিবি সদস্যের আত্মহত্যা
শেষ ওভারে জিতলো অস্ট্রেলিয়া
শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে ৮ দফা দাবি
ইকবালের বিষয়ে ফখরুলের কাছে তথ্য আছে: ওবায়দুল কাদের
আজকের সর্বশেষ সব খবর