শনিবার | ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে সৎ মাকে হত্যার অভিযোগ ছেলের বিরুদ্ধে

প্রকাশিত : মে ৫, ২০২১




রেদওয়ানুল হক মিলন, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে সৎ মা পারভীন আক্তার (৫০) কে হত্যার পর বাড়ির পাশের আম বাগানে ফেলে রাখার অভিযোগ উঠেছে ছেলে সোহেল রানা (৩৫) এর বিরুদ্ধে। সোহেল রানা উপজেলার বাদামবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

বুধবার সকালে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের বাদামবাড়ী বাজারের পার্শ্বে দাড়িয়াবস্তী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত পারভীন আক্তার ওই গ্রামের ইসরাইল হকের ২য় স্ত্রী ও উপজেলার দুওসুও ইউনিয়নের মহিষমারী গ্রামের কাসেম হাজীর মেয়ে।

পর্যবেক্ষণ শেষে বালিয়াডাঙ্গী থানা পুলিশ দুপুরে আম বাগান থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে । এর আগে মঙ্গলবার রাত থেকে নিখোঁজ ছিলেন পারভীন।

নিহতের মা ফেন্সি বেগম জানান, দীর্ঘদিন ধরে আমার মেয়ের খাওয়া-দাওয়া বন্ধসহ নানা ভাবে অত্যাচার করে আসছিল তার সৎ ছেলে সোহেল রানা। তাকে হত্যার পর বাগানে ফেলে রেখে আমাদের খবর দিয়েছে। আমি আমার মেয়ে হত্যার সুষ্ঠু বিচার দাবি করছি।

স্থানীয় চেয়ারম্যান আমিনুল ইসলাম জানান, ঘটনাটি পুলিশ তদন্ত করছে। ইতিমধ্যে সোহেল রানা ও তার বাবা ইসরাইল হক (৬৪) কে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে পুলিশ।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। বিয়ষটি বেশ স্পর্শকাতর তাই আমরা খুব ভালোভাবে এটি তদন্ত করছি।

এই বিভাগের আরো নিউজ

কুমিল্লার ইকবাল এতদিন কোথায় ছিল, প্রশ্ন মির্জা ফখরুলের
টস জিতে ফিল্ডিংয়ে শ্রীলঙ্কা
সুন্দরবনের লোকালয়ে মিললো বিশালাকৃতির অজগর
মাধবপুরে বেনু মিয়া ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
মাধবপুরে ভোক্তা অধিকার আইনে জরিমানা
আজকের সর্বশেষ সব খবর