রবিবার | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

ঠাকুরগাঁও পৌর নির্বাচন: প্রচারনা নিয়ে প্রার্থী সমর্থকদের মারপিট থানায় অভিযোগ

প্রকাশিত : ফেব্রুয়ারি ৬, ২০২১




রেদওয়ানুল হক মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে আসন্ন পৌর নির্বাচনে প্রচারনা নিয়ে এক কাউন্সিলর প্রার্থী সমর্থকদের মারপিটের অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে সদর থানা ও নির্বাচন অফিসে লিখিত অভিযোগ করেছেন সদর পৌরসভার ২নং ওয়ার্ডের ডালিম প্রতিকের কাউন্সিলর প্রার্থী সামিউল ইসলাম সাজু। এ ঘটনায় শনিবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে গোয়ালপাড়া প্রার্থীর ক্যাম্পে সংবাদ সম্মেলন করে বিস্তারিত তুলে ধরেন।

এ সময় তিনি লিখিত অভিযোগ পাঠ করে বলেন, গতকাল ( শুক্রবার) দুপুরে প্রতিদ্বন্দ্বী প্রার্থী নজরুল ইসলামের নির্দেশে শহরের বিআরটিসি ষ্টান্ড এলাকায় জুয়েল রানা, সামিউল ইসলাম, রোহান, রানাসহ বেশ কয়েকজন আমার ডালিম মার্কার পোষ্টার ছিড়ে মাটিতে ফেলে উল্লাস করে। আমার লোক বাধা প্রদান করলে তারা আমার লোকের গলায় মাফলার পেচিয়ে এলোপাথারী মারপিট করে। পরে অন্যান্যরা উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।

এছাড়া প্রতিদ্বন্দ্বী প্রার্থী নজরুল ইসলাম আমার নির্বাচনী কর্মীদের সরাসরি ও মোবাইলে হুমকি দিয়ে আসছে। যা চরম আচরণ বিধি লক্ষণ ও বে-আইনী। এ অবস্থায় আগামী দিনে তারা আরো ভয়ঙ্কর হতে পারে। আমি প্রশাসনকে অনুরোধ করবো বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নিবেন। তা না হলে নির্বাচন ভেস্তে যাওয়ারও শংকা রয়েছে বলে দাবি ডালিম প্রতিকের কাউন্সিলর প্রার্থী সামিউল ইসলাম সাজু।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভুট্টো, সহ-সভাপতি রেজাউল হক প্রধান, সহ-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, ঊষার আলো অনলাইন পত্রিকা সম্পাদক ও প্রকাশক জাকির হোসেন মিলন, রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক জয় মহন্ত অলক, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেদওয়ানুল হক মিলন, সদস্য রুবেল রানা প্রমুখ।

 

এই বিভাগের আরো নিউজ

মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনতে হলে খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে হবে: জি কে গউছ
জনপ্রিয়তা হারানো বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়: এমপি আবু জাহির
অভাবের সাথে যুদ্ধ করে ক্লান্ত, একটু রেস্ট দরকার; স্ট্যাটাস দিয়ে বিজিবি সদস্যের আত্মহত্যা
শেষ ওভারে জিতলো অস্ট্রেলিয়া
শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে ৮ দফা দাবি
আজকের সর্বশেষ সব খবর